×

জাতীয়

খালেদা জিয়াকে হেয় প্রতিপন্ন করতেই এসব মামলা-মওদুদ আহমদ

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০১৮, ০৬:৪৮ পিএম

খালেদা জিয়াকে হেয় প্রতিপন্ন করতেই এসব মামলা-মওদুদ আহমদ

ফাইল ছবি

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলাগুলো সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং এসব মামলার কোনো ভিত্তি নেই। বেগম খালেদা জিয়াকে হেয় প্রতিপন্ন করার জন্য এবং জাতীয়তাবাদী দলকে দুর্বল করার জন্যই এসব মামলা করা হয়েছে। আজ শনিবার দুপুরে নোয়াখালীতে আয়োজিত এক সভায় দলটির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ভুয়া মামলা হওয়ায় আদালতে সরকারপক্ষ মামলার স্বপক্ষে কোনো প্রমাণ উপস্থাপন করতে পারেনি। ৩২ জন সাক্ষীর মধ্যে ৩১ জন সাক্ষীর কেউই মামলায় খালেদা জিয়ার সংশ্লিষ্টতা আছে বলতে পারেননি। সুতরাং আমরা আশা করছি যদি সুবিচার হয়, তাহলে খালেদা জিয়া মামলা থেকে বেকসুর খালাস পাবেন।

মওদুদ আহমদ বলেন, ৫ জানুয়ারির নির্বাচনে এ সরকারের ১৫৪ জন এমপি ভোট ছাড়াই এমপি নির্বাচিত হয়েছেন। পুরো নির্বাচনই বাতিল করার ক্ষমতা নির্বাচন কমিশনের ছিল। কিন্তু তারা তা করেনি।

তিনি আরো বলেন, দলীয় সরকারের অধীনে নির্বাচন হলে নির্বাচন কমিশন সরকারের বিরুদ্ধে কোনো সিদ্ধান্ত নিতে পারবে না। এ জন্য আগামী নির্বাচন হতে হবে সহায়ক সরকারের অধীনে। তাহলেই অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ অনুষ্ঠান সম্ভব হবে।

বাটইয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মো. ওসমান গণির সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কবিরহাট উপজেলা বিএনপির সভাপতি চেয়ারম্যান আবদুর রহিম, কবিরহাট পৌরসভা বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, বাটইয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক গোলাম হায়াত, ছাত্রদল নেতা মো. মাসুদ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App