×

জাতীয়

আদালতকে হুমকি দিচ্ছে বিএনপি: কাদের

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০১৮, ০৭:৪১ পিএম

আদালতকে হুমকি দিচ্ছে বিএনপি: কাদের

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি মামলার রায়কে ঘিরে দলটি আদালতকে হুমকি দিচ্ছে বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, রায় নিজেদের পক্ষে আনতে আদালতকে প্রভাবিত করার চেষ্টা করছে বিএনপি।

আজ শনিবার দুপুরে হেমায়েতপুরে ২৫৫ কোটি টাকা ব্যয়ে হেমায়েতপুর-মানিকগঞ্জ আঞ্চলিক সড়কের সম্প্রসারণ প্রকল্পের উদ্ধোধনকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

মন্ত্রী বলেন, বিএনপি নেতারা রায়কে ঘিরে যেভাবে আগাম মন্তব্য করছেন, হুংকার দিচ্ছেন তাতে মনে হচ্ছে রায় কি হবে তা তারা জেনে গেছেন।

খালেদার বিরুদ্ধে ‘নেতিবাচক’ কোনো রায় হলে তার পরিণতি ‘ভয়াবহ’; বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের এমন মন্তব্যে তিনি বলেন, এভাবে হুমকি ধামকি দিয়ে কোন লাভ নেই। এই হুমকি সরাসরি আদালতের বিরুদ্ধে। এর মাধ্যমে তারা প্রমাণ করেছে যে, বিএনপির হাতে দেশ যেমন নিরাপদ নয়, তেমনি দেশের গণতন্ত্র, আইনের শাসন এমনকি স্বাধীন বিচার ব্যবস্থাও নিরাপদ নয়।

আওয়ামী লীগের এই নেতা আরও বলেন, বর্তমান সরকারের আমলে বিচার বিভাগ স্বচ্ছ ও নিরপেক্ষ বলেই সরকারের সাংসদদের অনেকে আজ কারাগারে।

তিনি বলেন, নির্বাচনের আগেই বিএনপি নির্বাচনে জিততে চায়। ২০১৩/১৪ সালের মত নির্বাচনের নামে বিএনপি যদি জ্বালাও পোড়াও করতে চায় তাহলে জনগণই তাদের প্রতিহত করবে।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরসহ সড়ক ও জনপদ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App