×

জাতীয়

ময়মনসিংহে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ১৪

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০১৮, ০৭:২৯ পিএম

ময়মনসিংহে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ১৪

ময়মনসিংহে সাজাপ্রাপ্তসহ বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ১৪ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে জেলার তারাকান্দা, গফরগাঁও, ফুলবাড়ীয়া ও পাগলা থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। দুপুরে গ্রেপ্তারদের ময়মনসিংহ আদালতে পাঠানো হয়েছে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল হক জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে তারাকান্দা থানার অফিসার ও ফোর্স অভিযান পরিচালনা করেন। এসময় নিয়মিত মামলার দুইজন, সাজাপ্রাপ্ত একজন ও পরোয়ানাভুক্ত তিনসহ মোট ছয়জন আসামিকে গ্রেপ্তার করে ময়মনসিংহ আদালতে পাঠানো হয়েছে।

ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ ক‌বিরুল ইসলাম জানান, থানার অ‌ফিসার ও ফোর্স অভিযান প‌রিচালনা ক‌রে দীর্ঘদি‌নের পলাতক চার গ্রেপ্তারি প‌রোয়ানাভুক্ত আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

এদিকে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোখলেছুর রহমান আকন্দ জানান, পুলিশ সুপারের নির্দেশনায় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, থানার উপ-পরিদর্শক মোহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করে দুইজন আসামিকে গ্রেপ্তার করা হয়। আসামিরা ২টি জিআর ওয়ারেন্টভুক্ত আসামি।তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App