×

জাতীয়

বিএনপি সাম্প্রদায়িক বিষবৃক্ষ: তথ্যমন্ত্রী

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০১৮, ০৯:৪৪ পিএম

বিএনপি সাম্প্রদায়িক বিষবৃক্ষ: তথ্যমন্ত্রী

বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি হলো সাম্প্রদায়িক বিষবৃক্ষ, জঙ্গি ও রাজাকারের আস্তানা। বিএনপি বঙ্গবন্ধুকে মানে না। তারা পাকিস্তানের দালাল, খালেদার হাতে বাংলাদেশ নিরাপদ নয়। এই সব লুটেরা দুর্নীতিবাজদের শায়েস্তা করতে হবে।

তিনি মঙ্গলবার বিকালে ময়মনসিংহের নান্দাইলে চন্ডীপাশা সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে উপজেলা জাসদ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা জাসদের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে তিনি আরও বলেন, জঙ্গি দমনে ও নির্বাচন বানচাল করতে বিএনপি-জামায়াত ও টুপিওয়ালা হুজুররা চক্রান্ত করছে।

ইনু আরো বলেন, মসজিদ, মন্দির, গীর্জা ও মঠ যদি রক্ষা করতে চান বিএনপি যাতে কোন দিন ক্ষমতায় আসতে না পারে সে ব্যবস্থা করতে হবে। মানুষ পোড়ানোর নেত্রী, জঙ্গির নেত্রী ও রাজাকারদের নেত্রী খালেদা। দেশের সুশাসন যদি চান, উন্নয়ন যদি ভোগ করতে চান, তাহলে বাংলাদেশের সংবিধান ব্যবস্থা চালু রাখতে হবে। নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে। খালেদা মামলা থেকে রক্ষা পেতে নির্বাচনের বিষয়ে দরকষাকষি শুরু করছে। আসলে তিনি নির্বাচনের জন্য প্রস্তুত না।

জনসভায় উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আমরু মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাসদের সহসভাপতি শফি ইসলাম শফি, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত রায়হান, নইমুল আহসান জুয়েল, সাদিক হোসেন, সৈয়দ শফিকুল ইসলাম, সদস্য রতন সরকার, জেলা জাসদের সহসভাপতি নজরুল ইসলাম চুন্নু, উপজেলা জাসদের সিনিয়র সহসভাপতি পিকলু কুমার সাহা, আব্দুল আব্দুল খালেক, পৌর জাসদের সভাপতি আব্দুল হান্নান প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App