×

জাতীয়

পরাজয়ের আশঙ্কায় আবোল তাবোল বকছে বিএনপি: ওবায়দুল কাদের

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০১৮, ০৭:২৯ পিএম

পরাজয়ের আশঙ্কায় আবোল তাবোল বকছে বিএনপি: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নতুন বছর শুরু হয়েছে, এ বছরেই নির্বাচন হবে। নির্বাচনের এখনো ৯-১০ মাস বাকি। এরমধ্যেই সারা বাংলায় নৌকার জোয়ার উঠেছে। নৌকার এই জোয়ার দেখে বিএনপি ভয় পেয়ে গেছে। তাই নির্বাচনে পরাজয়ের আশঙ্কায় এখন তারা আবোল তাবোল বকছে।

মঙ্গলবার দুপুরে পঞ্চগড় জেলার সদর উপজেলার বিলুপ্ত গাড়াতি ছিটমহলের রাজমহল মফিজার রহমান কলেজ মাঠে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরনকালে তিনি এসব কথা বলেন। এ সময় তার সঙ্গে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ।

মন্ত্রী বলেন, `রংপুরে আমরা হেরে গিয়েছি কিন্তু নির্বাচনের রায় মেনে নিয়েছি। সরকারি দল নির্বাচনে হস্তক্ষেপ করেনি। নির্বাচন কমিশন সুন্দর, অবাধ ও সুষ্ঠু নির্বাচন করেছেন। রংপুরের মতো আগামী নির্বাচনও সুষ্ঠুভাবে পরিচালনা করার জন্য নির্বাচন কমিশনকে সব ধরনের সহযোগিতা করবে সরকার। এখানে ফখরুল সাহেবদের ভয় পাওয়ার কোনো কারণ নেই।’

ওবায়দুল কাদের বলেন, এই শীতের মধ্যে বিএনপি কোথায়? এখানকার দুস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছে আওয়ামী লীগ। এরপর হয়তো লোক দেখানোর জন্য ফটোসেশনে আসবে বিএনপি। তারা কক্সবাজারেও ফটোসেশন করেছে। এই উত্তরবঙ্গের পঞ্চগড়, দিনাজপুর, রংপুর, নীলফামারি, লালমনিরহাট, কুড়িগ্রাম যখন বন্যায় কবলিত, তখন বিএনপি মহাসচিব এসে ফটোসেশন করে গেছে।

ওবায়দুল কাদের আরও বলেন, ‘আমরা কাজ দেখিয়ে ভোট নিতে চাই। কথা দিয়ে ভোট আদায় করবো না আমরা। বিএনপি কথামালার রাজনীতি করে আর আওয়ামী লীগ কাজের রাজনীতি করে।'

ছিটমহলবাসীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, `আপনারা স্বাধীন দেশের নাগরিক। এই শীত ৫০ বছরের রেকর্ড ভঙ্গ করেছে। শীতের শুরুতেই এই জেলায় ২৮ হাজার কম্বল পৌঁছেছে। আরও সাড়ে ৫ হাজার কম্বল এবং ১১ লাখ টাকা পঞ্চগড়ের মানুষের জন্য নিয়ে এসেছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App