×
Icon এইমাত্র
কমপ্লিট শাটডাউন কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে কোটা আন্দোলনকারীরা বাংলাদেশ টেলিভিশনের মূল ভবনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিটিভির সম্প্রচার বন্ধ। কোটা সংস্কার আন্দোলনে সারা দেশে এখন পর্যন্ত ১৯ জন নিহত কোটা ইস্যুতে আপিল বিভাগে শুনানি রবিবার: চেম্বার আদালতের আদেশ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ‘লাশ-রক্ত মাড়িয়ে’ সংলাপে বসতে রাজি নন আন্দোলনকারীরা

বিনোদন

জন্মদিনে বাংলাদেশি ভক্তদের উপহার ‘মন ছুঁয়েছে’ দীপিকার

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০১৮, ০৬:০৮ পিএম

জন্মদিনে বাংলাদেশি ভক্তদের উপহার ‘মন ছুঁয়েছে’ দীপিকার

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ভক্ত গোটা বিশ্বজুরে। অভিনব সব ঘটনা ঘটিয়ে তারা বিভিন্ন সময়ে জানান দিয়েছেন নিজেদের উপস্থিতি। ৫ জানুয়ারি ছিল এ বলিউডের মাস্তানির জন্মদিন। ভালোবাসার মানুষ, কাছের মানুষজনদের কাছ থেকে চোখ ধাঁধানো সব উপহার পেয়েছেন তিনি। সে কথাও জানা গেছে বিভিন্ন গণমাধ্যমের খবরে। তবে এবার একটি বিষয় আলাদা করে আলোচনায় এসেছে।

সেটি হলো- প্রিয় নায়িকার জন্মদিন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের রাধানগর গ্রামে ভক্তরা একটি নতুন নলকূপ খনন করেছেন। সৌদি আরবে কর্মরত তার প্রবাসী ভক্তরা রীতিমতো তহবিল গঠন করে প্রিয় নায়িকাকে বিশেষ উপহার দিয়েছেন। আর দীপিকার সেই ফ্যান ক্লাবে রয়েছেন বাংলাদেশি ভক্তরাও।

জানা গেছে, গ্রামের সুবিধাবঞ্চিত মানুষের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করতে ভক্তরা এমন উদ্যোগ নিয়েছেন।

গত ৬ জানুয়ারি দীপিকা তার আরব ফ্যান পেজ থেকে সেই নলকূপের কয়েকটি ছবি প্রকাশ করেন। ক্যাপশনে যা লিখেছেন, তার বাংলা অর্থ দাঁড়ায়- ‘প্রিয় নায়িকা দীপিকার জন্মদিনে আমাদের পক্ষ থেকে বিশেষ এ উপহার। একটি গ্রামে আমরা আপনার আরবের ভক্তরা তহবিল সংগ্রহ করে এই পানির কূপ স্থাপন করেছি। আশা করি, আপনার ভালো লাগবে।’ এদিকে সাদা পাথরের সে নামফলকটিতে আরবি হরফে শুভেচ্ছাবাণীও লেখা হয়েছে, সঙ্গে রয়েছে এ নায়িকার দীর্ঘায়ু কামনা।

বর্তমানে টিউবওয়েলটি গ্রামের মানুষের ব্যবহারের জন্য উন্মুক্ত রাখা হয়েছে। এদিকে বাংলাদেশের ভক্তদের এমন উদ্যোগে উচ্ছ্বাসিত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সেই টুইটে তিনি ভক্তদের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন। ৮ জানুয়ারি দিপীকা টুইটারে লিখেছেন, ‘পৃথিবীতে একটি সুন্দর ও সুখী স্থান বানানোর জন্য আপনাদের এই মহৎ অবদান আমার মন ছুঁয়ে গেছে। জন্মদিনে এর চেয়ে সেরা উপহার আর কী হতে পারে! আপনাদের নিয়ে আমার গর্ব হচ্ছে।’
খুব শিগগির মুক্তি পাবে দীপিকার বহুল আলোচিত ছবি ‘পদ্মবৎ’। এখানে তার সহশিল্পী হিসেবে আছেন রনবীর সিং, শহীদ কাপুর সহ আরো অনেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App