×

জাতীয়

ইসির ব্যাপারে বিএনপির অবস্থান পরিবর্তন হয়নি : মির্জা ফখরুল

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জানুয়ারি ২০১৮, ০৮:২৮ পিএম

ইসির ব্যাপারে বিএনপির অবস্থান পরিবর্তন হয়নি : মির্জা ফখরুল

ফাইল ছবি

নির্বাচন কমিশনের ওপর আস্থার ব্যাপারে বিএনপির অবস্থার পরিবর্তন হয়নি বলে জানিয়েছেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বর্তমান নির্বাচন কমিশনের ভূমিকার ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি সাংবাদিকদের বলেন, এক্ষেত্রে তারা আগের অবস্থানেই রয়েছেন। এই ইসি যে পদ্ধতিতে গঠন করা হয়েছে, সেই পদ্ধতি সঠিক ছিল না। সেখানে দল নিরপেক্ষ ব্যক্তিরা কম এসেছেন এবং বিশেষ করে প্রধান নির্বাচন কমিশনার দল নিরপেক্ষ নন। তবে ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ইসি ব্যবস্থা নেবে বলে আশা প্রকাশ করেন ফখরুল। তিনি বলেন, আমরা আশা করি, ইসি চেষ্টা করবে একটা নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করার জন্যে, নির্বাচনের যে সমস্ত আইন আছে-তা প্রয়োগ করবে এবং সম্পূর্ণ দল নিরপেক্ষ একটা নির্বাচন করার ব্যবস্থা করবে।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের নির্বাহী কমিটির সদস্য ও সাবেক কমিশনার আব্দুল মজিদের জানাজা শেষে ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মির্জা ফখরুল।

এ সময় ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানী।

জানাজায় উপস্থিত ছিলেন সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, মহানগর নেতা কাজী আবুল বাশার, মুন্সি বজলুল বাসিত আনজু, যুবদল নেতা সাইফুল আলম নিরব, সুলতান সালাউদ্দিন টুকু, ছাত্রদলের সভাপতি রাজীব আহসানসহ মহানগরের নেতা-কর্মীরা।

পরে দলের পক্ষ থেকে মজিদের কফিনে ফুল দেন ফখরুল। রবিবার রাতে মারা যান আব্দুল মজিদ। তার বয়স হয়েছিলো ৭০ বছর। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App