সোনার ভরি ৫০ হাজার টাকা ছাড়াল

আগের সংবাদ

খালেদা জিয়া ও তারেকের মামলা প্রত্যাহারের দাবি

পরের সংবাদ

জাপাকে ক্ষমতায় দেখতে চাই, এর আগে মরতে চাই না: এরশাদ

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০১৮ , ৭:৪১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৯, ২০১৮ , ৭:৪১ অপরাহ্ণ

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, ‘আগামী সংসদ নির্বাচন আমার জীবনের শেষ নির্বাচন, ওই নির্বাচনে আমাদের জয়ী হতে হবে, কারণ জাপাকে ক্ষমতায় দেখে যেতে চাই। তার আগে আমি মরতে চাই না।’

আগামী ১৫ ফেব্রুয়ারি ঢাকায় সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠেয় মহাসমাবেশ সফলে মঙ্গলবার রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে আয়োজিত জাপার যৌথসভায় তিনি একথা বলেন।

দলের নেতা-কর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, আমার মনে হয় সামনে আবারও একটা অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি হতে যাচ্ছে। আমরা যদি শক্তিশালী হই, তাহলে কিছুই ভয় করি না। ১৫ ফেব্রুয়ারি আমরা দেখাতে চাই, আমরা শক্তিশালী দল। এখন কথা হচ্ছে, আমরা প্রস্তুত কি-না? আমরা টাকা-পয়সার কথা চিন্তা করছি না। তোমরাও টাকা পয়সার কথা চিন্তা কর না। মহাসমাবেশে কত লোক দরকার? ৫ লাখ। এখন তোমরা আমাকে কথা দিয়ে যাও- আগামী ১৫ ফেব্রুয়ারি তোমরা ৫ লাখ লোক জোগাড় করে আনবে। যদি করতে পারো, ক্ষমতায় যাওয়া নিশ্চিত আমাদের জন্য।

দলের শক্তিমত্তা প্রদর্শনের ওপর জোর দিয়ে এসময় তিনি বলেন, দুর্বলের সাথে কেউ হাত মেলায় না। আমার ফাইনাল কথা, শক্তি সঞ্চয় করো-হাত এগিয়ে আসবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়