জাপাকে ক্ষমতায় দেখতে চাই, এর আগে মরতে চাই না: এরশাদ

আগের সংবাদ

খালেদা জিয়ার টুইট দেখে টুইট প্রতিষ্ঠাতারাও হাসেন: হাছান মাহমুদ

পরের সংবাদ

সিলেটে বিক্ষোভ মিছিল সমাবেশ

খালেদা জিয়া ও তারেকের মামলা প্রত্যাহারের দাবি

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০১৮ , ৭:৪৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ৯, ২০১৮ , ১০:২৯ অপরাহ্ণ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার বড় ছেলে তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে সিলেটে মুক্তিযোদ্ধা দল, যুবদল, ছাত্রদল, হকার্স দল বিক্ষোভ মিছিল-সমাবেশ করেছে। কেন্দ্রীয় বিএনপির ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

মহানগর মুক্তিযোদ্ধা দল সভাপতি সালেহ আহমদ খসরুর পরিচালনায় ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সুরমান আলীর কুরআন তেলাওয়াতের মাধ্যমে সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক সিদ্দিক, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, মহানগর শ্রমিক দলের সাধারণ সম্পাদক ইউনুস মিয়া, মহানগর বিএনপি নেতা আবদুর রহিম মল্লিক, শেখ মঈন উদ্দিন, মহানগর শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক মাসুক এলাহী সিদ্দিক, যুবদল নেতা আবদুস শুকুর, সুলতান আহমদ বাবু, নাজমুল হোসেন দিপন, হকার্স দল সভাপতি আবদুর রহিম, সাধারণ সম্পাদক খোকন আহমদ, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আবদুর রকিব চৌধুরী, ছাত্রদল নেতা সলিট আহমদ, আশরাফ আহমদ, দিনার আহমদ, ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি মাসুম আহমদ, জাসাস দল নেতা সিরাজ মিয়া ও তাঁতিদল মহানগরের সাধারণ সম্পাদক পুতুল আহমদ।

আরিফুল হক চৌধুরী বলেন, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের আগমনের মধ্য দিয়ে ভোটের মাধ্যমে আবারো সরকার গঠন করে জনগণের মুখে হাসি ফুটাবে বিএনপি। তাই নির্বাচন নিয়ে ষড়যন্ত্র কিংবা খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে কোনো ষড়যন্ত্রমূলক সিদ্ধান্ত এলে আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়