×

জাতীয়

নির্বাচন নিয়ে বিএনপির সাথে সংলাপ নয় : নাসিম

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০১৮, ০৭:০১ পিএম

নির্বাচন নিয়ে বিএনপির সাথে সংলাপ নয় : নাসিম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির সাথে কোনো সংলাপ হবে না। নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হয়ে। এ নিয়ে সংলাপের কিছু নেই।

মঙ্গলবার রাজধানীর তেজগাঁওয়ে কেন্দ্রীয় ঔষধাগারে আয়োজিত সরকারি অ্যাম্বুলেন্স বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

২০১৬-১৭ অর্থ বছরের রাজস্ব বাজেটে কেনা ৯৮টি অ্যাম্বুলেন্সের মধ্যে জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাঝে বিতরণ করা হয়।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, ‘এতো সংলাপ সংলাপ করেন কেন? এখানে সংলাপের কী হলো? সংলাপের কথা ভুলে যান। নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। সরকার সেখানে সহায়তা করবে মাত্র। তাই সংলাপ ভুলে নির্বচনে অংশগ্রহনের প্রস্তুতি নিন।’

তিনি বলেন,‘যারা বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয় দিয়েছে তাদের সঙ্গে কোনো সংলাপ হতে পারে না।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, অনেক সীমাবদ্ধতা নিয়ে আমরা সর্বোচ্চ স্বাস্থ্যসেবা দেওয়ার চেষ্টা করছি। নতুন অ্যাম্বুলেন্সগুলো যেন কোনোভাবেই অবহলোর কারণে নষ্ট হয়ে না যায়।

ডাক্তার ও স্থানীয় রাজনৈতিক নেতারা যেন এটা ব্যক্তিগত কাজে ব্যবহার না করেন সে বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়ে তিনি বলেন, রোগীদের জন্য দেওয়া অ্যাম্বুলেন্স ব্যক্তিগত কাজে ব্যবহার করা অপরাধ।

অনুষ্ঠানে মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সংসদ সদস্য মকবুল হোসেন, উসাতন তালুকদার, খন্দকার আবদুল বাতেন, হাবিবে মিল্লাত, জাহিদ হাসান রাসেল, নজিবুল বশর মাইজভান্ডারী প্রমুখ স্বাস্থ্যমন্ত্রীর হাত থেকে অ্যাম্বুলেন্সের চাবি গ্রহণ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App