×

খেলা

আত্মঘাতী গোলে হারল শেখ রাসেল

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ০২ জানুয়ারি ২০১৮, ১০:৩১ পিএম

আত্মঘাতী গোলে হারল শেখ রাসেল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে আজ মঙ্গলবার মুখোমুখি হয় নবাগত সাইফ স্পোর্টিং ক্লাব ও শেখ রাসেল ক্রীড়া চক্র। ম্যাচের শুরুতেই আত্মঘাতী গোল করে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে হার মেনেছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের ২ মিনিটেই পিছিয়ে পরে শেখ রাসেল। এ সময় অরূপ কুমার বৈদ্য বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন। তার আত্মঘাতি গোলে এগিয়ে যায় সাইফ স্পোর্টিং ক্লাব। বিরতির পর অবশ্য ম্যাচে সমতায় ফিরেছিল শেখ রাসেল। ম্যাচের ৪৮ মিনিটে শেখ রাসেল ম্যাচে সমতা ফেরালেও ৬৫ মিনিটের মাথায় আবার এগিয়ে যায় সাইফ স্পোর্টিং ক্লাব। এ সময় মোহাম্মদ ইব্রাহিম গোল করে এগিয়ে নেন দলকে। তাকে গোলে সহায়তা করেন মতিন মিয়া।

শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে সাইফ স্পোর্টিং ক্লাব।

এই জয়ের ফলে ২০ ম্যাচ থেকে ৩৮ পয়েন্ট নিয়ে চলতি আসরের চতুর্থ স্থান নিশ্চিত করেছে নবাগত দলটি। সমান ম্যাচ থেকে ২৫ পয়েন্ট নিয়ে শেখ রাসেল ক্রীড়া চক্র রয়েছে ষষ্ঠ স্থানে।

এদিকে দিনের অপর ম্যাচে টিম বিজেএমসি গোলশূন্য ড্র করেছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সঙ্গে। এই ড্রয়ের ফলে ২০ ম্যাচ থেকে ১৯ পয়েন্ট নিয়ে বিজেএমসি রয়েছে সপ্তম স্থানে। ১৪ পয়েন্ট নিয়ে রহমতগঞ্জ রয়েছে একাদশতম স্থানে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App