×

জাতীয়

অপরাধী বলেই খালেদার রায় নিয়ে শঙ্কা: হানিফ

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ২৯ ডিসেম্বর ২০১৭, ০৫:৪৭ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, ‘বিএনপি নেতাদের কথাবার্তায় প্রমাণিত হয় আসলেই তারা অপরাধটা করেছেন। বিএনপির অর্থ আত্মসাৎ ও দুর্নীতি সন্দেহাতীতভাবে প্রমাণ হচ্ছে বিধায় নেতাদের মধ্যে শঙ্কা জেগেছে তাদের বিরুদ্ধে মামলার রায় যাবে, তারা দণ্ডিত হবেন। সেজন্য জনগণকে বিভান্ত করার জন্য বিএনপি আগ থেকে মিথ্যাচার করছে।’

শুক্রবার কুষ্টিয়া জেলা পরিষদের অডিটোরিয়ামের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার বিরুদ্ধে দুদকের দায়ের করা দুর্নীতির দুটি মামলার বিচারকাজ শেষ পর্যায়ে। খালেদা জিয়ার আইনজীবীরা দাবি করেছেন, তিনি কোনো অপরাধ করেননি তাই বেকসুর খালাস পাবেন। তবে বিএনপি নেতারা আশঙ্কা করছেন সরকারি প্রভাবে খালেদা জিয়াকে দণ্ড দিতে পারে আদালত।

এ সংক্রান্ত প্রশ্নে হানিফ বলেন, ‘বাংলাদেশের বিচার ব্যবস্থা সম্পূর্ণ স্বাধীন। এখানে বিচারের রায় প্রভাবিত করার কোনো সুযোগ নেই। বেগম খালেদা জিয়া যদি সত্যিকার অর্থেই নির্দোষ হন তাহলে অবশ্যই তিনি খালাস হয়ে আসবেন। এটা নিয়ে জণগণকে বিভ্রান্ত করে অপরাধ আড়াল করার সুযোগ নেই।’

জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেন, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে কুষ্টিয়া সদর উপজেলা আইলচারা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক যোগদান সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন হানিফ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App