×

জাতীয়

লক্ষ্মীপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১০

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০১৭, ০৮:৩০ পিএম

লক্ষ্মীপুরের রামগতির আলেকজান্ডার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে বিক্ষিপ্ত সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও ৮টি বসতঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় জাল ভোট দেওয়ার চেষ্টা করলে নারীসহ ৫ জনকে আটক করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুরে ভোট চলাকালে ৮ নম্বর ওয়ার্ড পশ্চিম চরআলেকজান্ডার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাহিরে ভোটারদের প্রভাবিত করাকে কেন্দ্র করে সংঘর্ষ ও ভাংচুর করা হয়। ইউপি সদস্য প্রার্থী কবির বাবুল ও নুর ছলেয়মান সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় ক্লিনিকে নেওয়া হয়েছে।

ওই ভোট কেন্দ্রের আশেপাশের ৮টি বসতঘর ভাংচুর করা হয়। বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে উভয়পক্ষের সমর্থকরা।

স্থানীয়রা জানান, নুর ছলেমান হাওলাদার ও কবির বাবুল হাওলাদারের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে লাঠি সোঠা ও দামা হাতে নিয়ে দলবেঁধে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় আব্দুল হাওলাদার বাড়িসহ ৮টি বসত ঘর ভাংচুর করা হয়।

নির্বাচনের দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহতাসিম বিল্লাহ বলেন, ভোট কেন্দ্রের বাইরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া হয়েছে।

কয়েকজন আহত হলেও পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। জাল ভোট দেয়াসহ বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ৫ জনকে আটক করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App