×

জাতীয়

মজুরি কম দেয়াকে কেন্দ্র করে ইউপি সদস্য অবরুদ্ধ

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০১৭, ০৯:২৮ পিএম

কর্মসৃজন প্রকল্পের মজুরি কম দেয়াকে কেন্দ্র করে ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউপির মেম্বার মুকুলের শাস্তির দাবিতে শ্রমিকরা বিক্ষোভ প্রদর্শন করে। এক পর্যায় উত্তেজিত হয়ে বিক্ষুদ্ধ শ্রমিকরা ঐ ইউপি মেম্বারকে ৩ ঘন্টা অবরুদ্ধ করে রাখে। আজ দুপুরে কর্মসৃজন প্রকল্পের টাকা ঠাকুরগাঁও মাদারগঞ্জ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে উত্তোলনের পর ঐ ইউপি মেম্বার শ্রমিকদের কাজের টাকা কম দিচ্ছিল। এতে শ্রমিকরা উত্তেজিত হয়ে ওঠে এবং ইউপি মেম্বার মুকুলের শাস্তির দাবিতে ব্যাংক চত্বরে বিক্ষোভ প্রদর্শন করে। বিক্ষোভকারীদের মেম্বারের দলবল গালমন্দ করলে শ্রমিকরা উত্তেজিত হয়ে প্রায় ৩ ঘন্টা মেম্বারকে অবরুদ্ধ করে রাখে। পরে ইউপি চেয়ারম্যান মো. সোহাগ ঘটনা স্থলে এসে পরিস্থিতি শান্ত করে।

প্রকল্পের শ্রমিক শরিফা বেগম অভিযোগ করে বলেন, ইউপি মেম্বার মুকুল তার কাছে অফিস খরচের নাম করে ৩শ টাকা দাবি করে। একই অভিযোগ আরতি রাণীর। এ বিষয়ে ইউপি মেম্বার মুকুলের কাছে শ্রমিকের অভিযোগের কথা জানতেই চাইলে নিরবতা পালন করেন।

এ প্রসঙ্গে ইউপি চেয়ারম্যান মো. সোহাগ বলেন, শ্রমিকদের অভিযোগ পেয়েছেন। তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেলা প্রশাসককে ঘটনা অবগত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App