×

জাতীয়

চট্টগ্রামে ৩ নারী ও যুবক গ্রেপ্তার

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০১৭, ০৭:৩১ পিএম

 

নগরীতে বিশেষ অভিযান চালিয়ে ২টি স্বর্ণের বারসহ আবদুল হামিদ নামে এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার রাতে নগরীর কোতোয়ালি থানার আলকরণ মোড়ে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

এদিকে নগরীর বরিশাল কলোনিতে অভিযান চালিয়ে হেরোইন ও ইয়াবাসহ তিন নারীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ বৃহস্পতিবার সকালে বরিশাল কলোনির রেলওয়ে মালিপাড়ায় ওই অভিযানে সাত হাজার ইয়াবা ও ৩০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন রাশেদা বেগম, শিরীন আক্তার ও মনোয়ারা বেগম। তারা দীর্ঘদিন ধরে মাদক বিক্রির সঙ্গে জড়িত বলে জানিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে সদরঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, আবদুল হামিদ নামে এক সন্দেহজনক ব্যক্তিকে তল্লাশি চালিয়ে স্কস টেপ মোড়ানো ২টি স্বর্ণের বার (২০ তোলা ওজনের) উদ্ধার করা হয়। এসময় হামিদ এসব স্বর্ণের বৈধ কোনো কাগজ দেখাতে পারেনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বর্ণের উৎস এবং তার কাছে রাখার বিষয়ে সন্দেহজনক বক্তব্য প্রদান করে। পুলিশ আরো জানায়, আবদুল হামিদ অবৈধভাবে পাচারের উদ্দেশ্যে স্বর্ণের বার ২টি বহন করছিল বলে ধারণা করা হচ্ছে। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে। সে কক্সবাজার সদরের ফাসিয়াখালী এলাকার নজির আহাম্মদের ছেলে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App