×

জাতীয়

১৪ জেলা রেজিস্ট্রারকে বদলি, পদোন্নতি ৭ জনকে

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০১৭, ০৮:৩৬ পিএম

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের অধীন নিবন্ধন পরিদপ্তরের ১৪ জন জেলা রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে। একইসঙ্গে পদোন্নতিপ্রাপ্ত সাতজন জেলা রেজিস্ট্রারকে পদায়ন করা হয়েছে।

বদলি ও পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের আগামী ১ জানুয়ারি ২০১৮ তারিখের মধ্যে নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

বুধবার মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে এ সম্পর্কিত প্রজ্ঞাপন জারি করা হয়।

বদলির আদেশপ্রাপ্ত জেলা রেজিস্ট্রারদের মধ্যে জিয়াউল হককে গাজীপুর থেকে কিশোরগঞ্জ, গোলাম ফারুককে বরগুনা থেকে নাটোর, আনন্দ বর্মনকে নাটোর থেকে চাঁপাইনবাবগঞ্জ, আব্দুর রেজ্জাককে চাঁপাইনবাবগঞ্জ থেকে মাদারীপুর, মুন্সী মোখলেছুর রহমানকে ঝালকাঠি থেকে গাজীপুর, সৈয়দা রওশন আরাকে হবিগঞ্জ থেকে চাঁদপুর, মোস্তাক আহমেদকে চাঁদপুর থেকে মানিকগঞ্জ, সরকার লুৎফুল কবীরকে লালমনিরহাট থেকে ময়মনসিংহ, মো. মকবুল হোসেনকে রংপুর থেকে বগুড়া, আব্দুস সালাম প্রামাণিককে নীলফামারী থেকে রংপুর, মো. আনোয়ারুল হক চৌধুরীকে গোপালগঞ্জ থেকে যশোর, শেখ মো. হাবীবুল্লাহকে নড়াইল থেকে বরিশাল, মোহসীন মিয়াকে মাগুরা থেকে দিনাজপুর এবং মো. লুৎফর রহমানকে দিনাজপুর থেকে নীলফামারীতে বদলি করা হয়েছে।

সদ্য পদোন্নতিপ্রাপ্ত সাতজন জেলা রেজিস্ট্রারের মধ্যে মো. হেলাল উদ্দীনকে ঝালকাঠি, ইলিয়াস হোসেনকে হবিগঞ্জ, তাপস কুমার রায়কে লালমনিরহাট, গাজী আবু হানিফকে গোপালগঞ্জ, আবু বকর মো. আব্দুল মুজিবকে বরগুনা, মিজানুর রহমান তালুকদারকে নড়াইল এবং আবুল বাশার হাওলাদারকে মাগুরায় জেলা রেজিস্ট্রার পদে পদায়ন করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App