×

জাতীয়

রংপুরে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০১৭, ০৭:২১ পিএম

রংপুরে আদর্শ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে জানিয়ে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, নির্বাচন কমিশনের জন্য রংপুর সিটি নির্বাচন বড় পরীক্ষা ছিল। সেই পরীক্ষায় নির্বাচন কমিশন উত্তীর্ণ হয়েছে। আমার মনে হয় বাংলাদেশে প্রথমবারের মতো সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে।

বুধবার চট্টগ্রামের একটি ভিভিআইপি হোটেলে সাংবাদিকদেরকে এসব কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ আরো বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে জাতীয় পার্টি ফ্যাক্টর হয়ে দাঁড়িয়েছে বলে দাবি করলেও নির্বাচন নিয়ে ভবিষ্যতবাণী করা সম্ভব নয়। তবে সবাই আমাদের চাচ্ছে। কিন্তু আমরা কোথায় যাব, কিভাবে নির্বাচন করবো, সেটা ডিপেন্ড করবে আমাদের উপর। আমাদের কর্মীদের উপর, নেতাদের উপর। আমরা সিদ্ধান্ত নেব কিভাবে নির্বাচন করবো। তিনি বলেন, আপাতত আওয়ামী লীগের সঙ্গে জোটে আছি। আগামীতে কী হবে, কিভাবে নির্বাচন হবে সে সম্পর্কে এখন বলা আমার পক্ষে সম্ভব নয়।

জাপার সাথে জোটের বিষয়ে সম্প্রতি বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্যের বিষয়ে তিনি বলেন, ফখরুল ইসলাম কী বলেছেন সে সম্পর্কে আমার ধারণা নেই। তবে আমরা এককভাবে নির্বাচনের প্রস্তুতি নিয়েছি। জাতীয় নির্বাচন নিয়ে এখন কথা বলা উচিত হবে না জানিয়ে তিনি (এরশাদ) বলেন, কারণ আওয়ামী লীগ আমাদের চেয়ে অনেক বেশি শক্তিশালী দল। আমরা সংগঠিত হচ্ছি। আমাদের ৩০০ প্রার্থী আছে। তবে কতজন প্রার্থী জয়ী হতে পারবে সে সম্পর্কে আমরা নিশ্চিত নই।

এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, নগর জাপার সভাপতি মাহজাবীন মোরশেদ এমপি, দলের প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, ভাইস চেয়ারম্যান মোরশেদ মুরাদ ইব্রাহিম প্রমুখ। এর আগে জিয়াউদ্দিন বাবলু এমপির নেতৃত্বে বিমানবন্দর থেকে দলের চেয়ারম্যান এরশাদকে ফুলেল শুভেচ্ছা জানান এবং বিমানবন্দর থেকে দলের নেতা-কর্মীদের নিয়ে বিশাল বহরে করে নগরীর একটি হোটেলে আসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App