×

জাতীয়

‘খালেদা জিয়া নির্বাচনকে দরকষাকষির হাতিয়ার বানাতে চান’

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০১৭, ০৭:৪৩ পিএম

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নির্বাচন ও গণতন্ত্রের মুখোশ পরে নির্বাচন বানচাল করতেই সহায়ক সরকারের প্রস্তাব দিয়েছেন খালেদা জিয়া। তিনি দুর্নীতি-সন্ত্রাসের বিচার থেকে নিজেকে রক্ষা করতে নির্বাচনকে দরকষাকষির হাতিয়ার বানাতে চান।

ঢাকার রমনায় ইঞ্জিনিয়ারস ইন্সটিটিউশন প্রাঙ্গণে আজ বুধবার বিকেলে জাসদের ‘নির্বাচন বানচালের চক্রান্ত মোকাবিলা’ শীর্ষক সমাবেশ ও র‌্যালিতে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন জাসদ সভাপতি ইনু।

হাসানুল হক ইনু বলেন, দেশ যখন সাংবিধানিক প্রক্রিয়ায় নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছে, তখন বিএনপি ও খালেদা জিয়া গণতন্ত্র- নির্বাচনের মুখোশ পরে ‘সহায়ক সরকারের ফাঁদ’ পেতে তা বানচাল করতে চায়। মনে রাখতে হবে, নির্বাচন কোনো দরকষাকষির হাতিয়ার নয়।

এ অবস্থায় দেশের সামনে চারটি চ্যালেঞ্জ রয়েছে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, নির্বাচন বানচালের চক্রান্ত মোকাবিলা, যথাসময়ে নির্বাচন অনুষ্ঠান, বিএনপি-খালেদা-জঙ্গি-রাজাকার চক্রকে ক্ষমতার বাইরে রাখা ও উন্নয়নের ধারা এগিয়ে নেয়াই এখনকার সবচেয়ে বড় চ্যালেঞ্জ।

তিনি বলেন, দেশবাসীকে ঐক্যবদ্ধভাবে এ চ্যালেঞ্জ মোকাবিলা করে যথাসময়ে নির্বাচন অনুষ্ঠান ও বিএনপি-খালেদা-জঙ্গি-রাজাকার চক্রকে ক্ষমতার বাইরে রাখতে হবে এবং এ কাজে জাসদ থাকবে সামনে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App