আগামী বাজেটে থাকছে বিভাগভিত্তিক বরাদ্দ

আগের সংবাদ

ফ্লোরিডায় কুয়াশার কবলে পড়ে প্লেন বিধ্বস্তে ৫ জন নিহত

পরের সংবাদ

টি ২০ সিরিজে হোয়াইটওয়াশ শ্রীলংকা

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০১৭ , ৪:১৫ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৫, ২০১৭ , ৪:১৫ অপরাহ্ণ

বাম্পার ফলনের মতো বিদায়ী বছর ক্রিকেটে ভারতের জন্য ছিল জয়প্রসবা বছর। এ বছর তিন ধরনের ক্রিকেটে সব মিলিয়ে ৩৭টি জয় পেয়েছে তারা। সর্বশেষ জয় এলো রোববার।

এদিন মুম্বাইয়ে শেষ টি ২০ তে ভারত পাঁচ উইকেটে শ্রীলংকাকে হারিয়ে তিন ম্যাচের সিরিজ জিতে নিল ৩-০ তে। হোয়াইটওয়াশ হল শ্রীলংকা।

এবারের বড়দিন তাদের জন্য কোনো উপহার নিয়ে এলো না। উপহার যা পাওয়ার তার সবই পেল ভারত। নিজেদের আঙিনায় মেৌসুম শেষ করল তারা শতভাগ সাফল্য দিয়ে।

এই ম্যাচে ১৮ বছরে ডেবু্য হয় ওয়াশিংটন সুন্দরের। সবচেয়ে কম বয়সে কোনো ভারতীয় ক্রিকেটারের অভিষেক হওয়ার এটাই প্রথম নজির। সুন্দরকে অবশ্য ব্যাট হাতে নামতে হয়নি।

দিনেশ কার্তিক (১৮*) ও ধোনি (১৬*) মিলে ম্যাচটা শেষ করে দেন। ভারত চার বল বাকি থাকতে টপকে যায় শ্রীলংকার ১৩৫/৭। মনীশ পান্ডে ৩২ ও শ্রেয়াস আয়ার ৩০ রান করেন।

এরআগে গুনারত্নের ৩৬ এবং শানাকার অপরাজিত ২৯ রানে শ্রীলংকা ১৩৫ রান করে সাত উইকেটে। ম্যাচসেরা ও সিরিজসেরা উনাড়কড় এবং পান্ডিয়া দুটি করে উইকেট নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়