×

জাতীয়

'রংপুরের নির্বাচন আ. লীগের জন্যই সতর্ক সংকেত'

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০১৭, ০৮:০৩ পিএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দাবি করে বলেছেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি তৃতীয় হলেও তাদের জনপ্রিয়তার প্রমাণ হয়েছে। ভোটের দুই দিন পর ঠাকুরগাঁও শহরে সদর উপজেলা বিএনপির বর্ধিত সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

আওয়ামী লীগের যে কোনো জনপ্রিয়তা নেই সেটি রংপুরের ভোটেই প্রমাণ হয়েছে উল্লেখ করে ফখরুল বলেন, তারা সেখানে বড় ব্যবধানে হেরেছে। রংপুরের নির্বাচন বিএনপির জন্য নয়, আওয়ামী লীগের জন্যই সতর্ক সংকেত।

তিনি আরও বলেন, রংপুর বরাবরই সাংগঠনিক ভাবে বিএনপির জন্য দুর্বল জায়গা। কিন্তু এ নির্বাচনে প্রমাণিত হয়েছে যে পূর্বের থেকে বিএনপির ভোট সেখানে অনেক বেড়েছে। সেখানে বিএনপি নয়, ভরাডুবি হয়েছে আওয়ামী লীগের। এতে প্রমাণ হয়েছে যে, জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

এর আগে বর্ধিত সভায় বক্তব্য দেন ফখরুল। সেখানে তিনি আগামী জাতীয় নির্বাচন পরিচালনার জন্য নির্দলীয় সরকারের দাবি মেনে নিতে সরকারের প্রতি আহ্বান জানান।

ঠাকুরগাঁও বিএনপির সভাপতি তৈমুর রহমান, সদর উপজেলা শাখার সভাপতি আনোয়ার হোসেন লাল, সাধারণ সম্পাদ আব্দুল হামিদসহ জেলা ও সদর উপজেলা বিএনপির নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App