×

জাতীয়

লাঙলের দুর্গে কেউ হানা দিতে পারবে না: এরশাদ

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০১৭, ০৯:০২ পিএম

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে প্রায় এক লাখ ভোটে হারিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা। নির্বাচনে এই চমকপ্রদ ফলের পর সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, এখন লাঙলের জোয়ার সারা দেশে ছড়িয়ে পড়বে। লাঙলের দুর্গে কেউ হানা দিতে পারবে না, তার প্রমাণ এই জয়ে হয়েছে।

আজ শুক্রবার সকাল থেকেই ফুল ও মিষ্টি নিয়ে এরশাদের বাসায় শুভেচ্ছা জানাতে যান দলীয় নেতাকর্মীরা। বেলা সোয় ১২ টার দিকে মেয়র পদে বিজয়ী মোস্তাফিজার রহমান মোস্তফা ফুল দিয়ে তৈরি লাঙল নিয়ে এরশাদের বাসায় যান।

এ সময় এরশাদ সাংবাদিকদের বলেন, রংপুর যে লাঙলের ঘাঁটি তা ভোটাররা প্রমাণ করেছে। এর জন্য রংপুরবাসীকে ধন্যবাদ। ভোটের আগে রংপুর এসে আমি নির্বাচন কমিশনের সঙ্গে কথা বলেছি। বলেছি এই নির্বাচনের মাধ্যমে তাদের পরীক্ষা দিতে হবে। তবে তারা সফল হয়েছে। নির্বাচন কমিশনকে ধন্যবাদ। আশা করা যায় আগামীতে সব নির্বাচনই সুষ্ঠু ও সফল হবে।

মোস্তফার জয়ের ব্যাপারে তিনি বলেন, নতুন মেয়র রংপুরের তৃণমূলের কর্মী। তিনি নেতা হিসেবে পরিচিত না। তাই এতো ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন। এই নির্বাচনের সাফল্য নিয়েই আগামীতে সারা দেশে লাঙল ভালো করবে বলে আমি আশাবাদী।

পরে মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রংপুরবাসীকে ধন্যবাদ। আসলে এই নির্বাচনে ব্যক্তি মোস্তফা কোনো বিষয় না, এখানে লাঙলের বিজয় হয়েছে। তিনি জানান, মেয়র হিসেবে দায়িত্ব নেওয়ার পর রংপুরের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন নিয়ে সবার আগে কাজ করবেন। পরে নাগরিক সেবা নিয়ে কাজ করবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App