খাজা রেসিপি

আগের সংবাদ

হেড কোচের সাক্ষাৎকার দিতে ফিল সিমন্স বিসিবিতে

পরের সংবাদ

ঢাকায় মাধুরী দীক্ষিত

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০১৭ , ১:৪৯ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১০, ২০১৭ , ১:৪৯ অপরাহ্ণ

সিনেমায় আগের মতো দেখা না গেলেও এখনো দারুণ জনপ্রিয় বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। জানা গেল, প্রথমবারের মতো ঢাকায় আসছেন ‘দিল তো পাগল হ্যায়’-খ্যাত এ তারকা।

সোহানা গ্রুপের আয়োজনে ফেব্রুয়ারিতে তিনদিনব্যাপী ‘হোয়াইট স্যান্ড রিসোর্ট ভ্যাকেশন ফেয়ার’ অনুষ্ঠিত হবে ঢাকায়। সমাপনী দিনের আয়োজনে অংশ নিতে ১৫ ফেব্রুয়ারি আসছেন ৫০ বছর বয়সী মাধুরী।

ওইদিন সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজিত এক অনুষ্ঠানে অংশ নেবেন তিনি।

সোহানা গ্রুপের পরিচালক ফারিয়া মাহবুব পিয়াসা জানান, ইতোমধ্যে মাধুরী দীক্ষিতের সঙ্গে চূড়ান্ত কথা হয়েছে। ওইদিনের অনুষ্ঠানে আধা ঘণ্টার পরিবেশনায় নিজের অভিনীত জনপ্রিয় কিছু গানের সঙ্গে পারফর্মও করবেন তিনি।

শিগগিরই আনুষ্ঠানিকভাবে পুরো আয়োজন সম্পর্কে জানানো হবে।

১৯৮৪ সালে ‘অবোধ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় মাধুরীর। ১৯৮৮ সালে ‘তেজাব’ ছবির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান। এরপর নব্বইয়ের দশকজুড়ে বলিউড শাসন করেছেন তিনি। চলচ্চিত্রে অনবদ্য ভূমিকার জন্য ২০০৮ সালে ভারত সরকারের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী’তে ভূষিত হন মাধুরী। এছাড়া ফিল্মফেয়ার’সহ অসংখ্য স্বীকৃতি পেয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়