×

জাতীয়

রাজধানীসহ সারাদেশে ছাত্রলীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৭, ০৭:৪৮ পিএম

বিদেশে অর্থ পাচার ও এতিমের টাকা আত্মসাৎকারী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এবং তার পুত্র তারেক রহমানকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের কর্মসূচী পালন করেছে ছাত্রলীগ। আজ শনিবার রাজধানীসহ দেশের প্রতিটি জেলা, মহানগর ও উপজেলায় একর্মসূচী পালন করে সংগঠনটি।

বৃষ্টি উপেক্ষা করে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ। শনিবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে এ কর্মসূচী পালন করে সংগঠনটি। এতে অংশ নেয় ঢাকা মহানগর দক্ষিণ, এর অন্তর্গত বিভিন্ন কলেজ, থানা, ওয়ার্ড ও ইউনিটের নেতাকর্মীরা। খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দেয় তারা।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি বায়জিদ আহমেদ খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের সঞ্চালণায় এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু এমপি, সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সভাপতি ও ডিএসসিসির ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান আনিস প্রমূখ।

এসময় জাহাঙ্গীর কবির নানক বলেন, ক্ষমতায় থাকতে বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার কুপুত্র তারেক রহমান রাষ্ট্রের সম্পদ চুরি করে বিদেশে পাচার করেছে। বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলেছে। এখন বিভিন্ন অনুসন্ধানে তা প্রকাশ পাচ্ছে। তারা যে টাকা পাচার করেছে, তা এদেশের সাধারণ মানুষের পরিশ্রমের ফল। তারা এতিমের টাকা মেরে খেয়েছে। এতে প্রমানিত হয়েছে যে, খালেদা জিয়া ও তারেক রহমান এদেশকে কখনও ভালবাসেন না। তারা আগামীতে ক্ষমতায় আসার সুযোগ পেলে দেশটাকে আবারও লুটপাতের রাজত্ব কায়েম করবে।

সাইফুর রহমান সোহাগ বলেন, খুনি খালেদা ও তার দুর্র্নীতিবাজ ছেলে তারেক রহমানের ঠাঁই বাংলার মাটিতে আর হবে না। হতে দেয়া যাবে না। খালেদা ও তারেককে গ্রেপ্তার করে বিচারের আওতায় না আনা পর্যন্ত ছাত্রলীগ মাঠ ছাড়বেনা বলেও ঘোষণা দেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App