রিজাল ব্যাংকের বিরুদ্ধে মামলা বাংলাদেশ ব্যাংকের

আগের সংবাদ

প্রভাসের সিক্রেট ক্রাশের কথা

পরের সংবাদ

ক্যাপিটাল মার্কেট এক্সপোর শেষ দিন আজ

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০১৭ , ৪:২০ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৯, ২০১৭ , ৪:২২ অপরাহ্ণ

বাংলাদেশ ক্যাপিটাল মার্কেট এক্সপো-২০১৭ এর শেষ দিন আজ।

শনিবার শেষ দিনে বিনিয়োগকারীদের পদচারণায় মুখরিত মেলা প্রাঙ্গণ। রাজধানীর সেগুনবাগিচায় জাতীয় শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা ভবনে তিন দিনব্যাপী এ মেলার আয়োজন করা হয়। শেষ দিনে বৃষ্টিকে উপেক্ষা করে মেলা প্রাঙ্গণে ভিড় করছেন দর্শনার্থীরা।

আজ রাত ৮টা পর্যন্ত মেলায় প্রবেশ করতে পারবেন বিনিয়োগকারী ও দর্শনার্থীরা। মেলায় প্রবেশের জন্য কোনো ফি দিতে হচ্ছে না। মেলায় প্রবেশের সময় বিনিয়োগকারী, দর্শনার্থীরা কুপন সংগ্রহ করে ও নির্দিষ্ট প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিতে পারেন মোটরসাইকেল, মোবাইলসহ বিভিন্ন পুরস্কার।

মেলার তৃতীয় দিনে সকাল ও বিকেলে একটি করে সেমিনারের আয়োজন করা হয়। এর মধ্যে বেলা সাড়ে ১১টায় ‘ক্যারিয়ার ইন ক্যাপিটাল মার্কেট’ সেমিনার অনুষ্ঠিত হয় এবং বিকেল ৪টায় ‘শিল্পায়নে পুঁজিবাজারের ভূমিকা’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হবে।

প্রথম সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইডিএলসি ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক মো. আরিফ খান। সেমিনারে ব্রোকার, মার্চেন্ট ব্যাংকার, অ্যাসেট ম্যানেজাররা তাদের নিজ নিজ খাতে ক্যারিয়ারের কী কী সম্ভাবনা আছে, এই সম্ভাবনা কাজে লাগাতে কোন যোগ্যতা ও প্রস্তুতি প্রয়োজন তা তুলে ধরেন।

এ ছাড়া বিকাল ৪টায় অনুষ্ঠিত হতে যাওয়া শিল্পায়নে পুঁজিবাজারের ভূমিকা শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসেবে অর্থ প্রতিমন্ত্রী এম এ মান্নান উপস্থিত থাকবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়