×

জাতীয়

সিলেটে উদ্ধার নাটোরের নিখোঁজ ধর্মযাজক

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০১৭, ০৬:৫০ পিএম

নাটোরের খ্রিস্টান ধর্মযাজক ফাদার ওয়াল্টার উইলিয়াম রোজারিওকে (৪০) উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা তিনটায় সিলেটের দক্ষিণ সুরমা কদমতলী বাসটার্মিনালের একটি বাস কাউন্টার থেকে তাকে উদ্ধার করা হয়।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বলেছেন, ‘কাউন্টারে বসা অবস্থায় ধর্মযাজকে উদ্ধার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। এরই মধ্যে তাকে ঢাকায় পাঠানো হয়েছে। এ বিষয়ে ঢাকায় পুলিশের পক্ষ হতে বিস্তারিত জানানো হবে।’

বেলা সাড়ে চারটার মাইক্রোবাসে করে ওয়াল্টার উইলিয়াম রোজারিওকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয় দক্ষিণ সুরমা পুলিশ।

গত ২৭ নভেম্বর নাটোর থেকে নিখোঁজ হন ধর্মযাজক ওয়াল্টার উইলিয়াম রোজারিও। তিনি বড়াইগ্রামের জোনাইল সেন্ট লুইস উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও জোনাইল ধর্মপল্লির সহকারী পাল-পুরোহিত। উপজেলার বনপাড়া মিশন মার্কেট থেকে জোনাইল ধর্মপল্লিতে ফেরার উদ্দেশে রওনা হওয়ার পর তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। তার বাড়ি জঙ্গি হামলায় নিহত সুনীল গোমেজের বাড়ি থেকে মাত্র এক শ গজ পশ্চিমে।

নিখোঁজের পর ওয়াল্টারের বড় ভাই ব্যবসায়ী প্রেমল রোজারিও জানিয়েছিলেন, আত্মীয়স্বজন হাসপাতালসহ বিভিন্ন স্থানে খোঁজখবর নেওয়ার পর তাকে (ধর্মযাজককে) খুঁজে না পেয়ে থানা-পুলিশ, জেলা ডিবি পুলিশ ও স্থানীয় প্রশাসনকে জানায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App