সিরিয়া ছাড়ছে ৪০০ মার্কিন মেরিন সেনা

আগের সংবাদ

সিলেটে উদ্ধার নাটোরের নিখোঁজ ধর্মযাজক

পরের সংবাদ

সাত কলেজের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০১৭ , ৬:৩০ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১, ২০১৭ , ৬:৩০ অপরাহ্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সরকারি ৭ কলেজে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান/পাস) শ্রেণির কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয় জনসংযোগ দপ্তর থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ভর্তি পরীক্ষার ইডেন কলেজ কেন্দ্র পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গে কলা অনুষদের ডিন অধ্যাপক ড. আবু মো. দেলোয়ার হোসেনসহ ইডেন কলেজের অধ্যক্ষ, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটে ১৬ হাজার ৯০০ আসনের বিপরীতে ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ছিল ২৩,৭০৪জন। ভর্তি পরীক্ষা মোট ৯টি কেন্দ্রে অনুষ্ঠিত হয়। কেন্দ্রগুলো হলো-ইডেন মহিলা কলেজ, বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজ, ঢাকা কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ, সরকারি তিতুমীর কলেজ, সরকারি বাঙলা কলেজ, আজিমপুর সরকারি গার্লস স্কুল অ্যান্ড কলেজ এবং গার্হস্থ্য অর্থনীতি কলেজ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়