×

জাতীয়

ধাক্কা দিয়ে আওয়ামী লীগের পতন সম্ভব নয়: কাদের

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০১৭, ০৬:০০ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ধাক্কা দিয়ে আওয়ামী লীগ সরকারের পতন ঘটানো সম্ভব নয়।

ঢাকার প্রথম নির্বাচিত মেয়র প্রয়াত মোহাম্মদ হানিফের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার দক্ষিণ সিটি করপোরেশনের নগর ভবন প্রাঙ্গণে আয়োজিত স্মরণ সভায় তিনি এ কথা বলেন। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এই আলোচনা সভার আয়োজন করে।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ বিএনপি নয়। মেয়র হানিফের জনতার মঞ্চের এক ধাক্কায় বিএনপি সরকারের পতন হয়েছিল। আপনাদের মনে থাকা দরকার। বঙ্গবন্ধুর আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলছে। এই আওয়ামী লীগের শিকড় বাংলাদেশের মাটিতে এখন অনেক গভীরে, ধাক্কা দিয়ে এই বটবৃক্ষের পতন হবে না।

গণঅভ্যুথান শব্দটি এখন জাদুঘরে দাবি করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি রঙ্গিন স্বপ্ন দেখছে, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন-অর্জন দিয়ে গণঅভ্যুথান শব্দটিকে জাদুঘরে পাঠিয়ে দিয়েছেন। গণঅভ্যুথান এখন জাদুঘরে, গণঅভ্যুথান স্বপ্ন এখন দু:স্বপ্নের নামান্তর। এই দু:স্বপ্ন দেখে কোন লাভ নেই।

তিনি আরও বলেন, দেশের জনগন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নে এত খুশি যে সাড়ে আটবছর বারে বারে আন্দোলনের ডাক দিলেও জনগন তাতে সাড়া দেয় নি। সাড়ে আট বছরে সাড়া দেয়নি, আগামি এক বছরেও জনগন বিএনপির ডাকে সাড়া দিবে না।

ঢাকা মহানগর দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনের সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল, আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট প্রমুখ বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App