×

জাতীয়

আইভী নারায়ণগঞ্জ জেলা আ. লীগের সহ-সভাপতি

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ২৭ নভেম্বর ২০১৭, ০৮:৩৯ পিএম

 

প্রায় ১৪ বছর পর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের ৩৬ সদস্যের কমিটি গঠন করা হয়েছে; যেখানে সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে রাখা হয়েছে সহ-সভাপতি পদে।

জেলা পরিষদের সাবেক প্রশাসক আব্দুল হাইকে সভাপতি ও আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদলকে সাধারণ সম্পাদক করে গঠিত এই কমিটি শনিবার আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুমোদন দেন বলে হাই নিজে জানিয়েছেন।

তিনি বলেন, গত মার্চে ৭৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠানো হয়। কেন্দ্র থেকে গত শনিবার ৩৬ সদস্যের এই কমিটি অনুমোদন দেওয়া হয়। কমিটিতে একটি সহ-সভাপতির পদ, দুটি সম্পাদকের পদ ও পাচঁটি সদস্যপদ খালি রাখা হয়েছে।

নতুন কমিটির অন্যান্য সহ-সভাপতি হলেন - মিজানুর রহমান বাচ্চু, সাবেক পিপি আসাদুজ্জামান আসাদ, আরজু রহমান ভুঁইয়া, মুক্তিযোদ্ধা খবির উদ্দিন, মোহাম্মদ সানাউল্লাহ, আব্দুল কাদির, মোহাম্মদ শিকদার গোলাম রসুল, আদীনাথ বসু, খাজা রহমত উল্লাহ।

অন্যান্য পদে রয়েছেন - যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, আবু জাফর চৌধুরী রিরু ও ইকবাল পারভেজ, আইনবিষয়ক সম্পাদক মাসুদ উর রউফ, তথ্য ও গবেষণা সম্পাদক খালিদ হাসান, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলমাছ ভুঁইয়া, দপ্তর সম্পাদক এম এ রাসেল, ধর্মবিষয়ক সম্পাদক ইসহাক মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ সাইফুল ইসলাম, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক রানু খন্দকার, মহিলাবিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক নূরুল হুদা, যুব ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ মানজারী আলম টুটুল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ফেরদৌসী আলম নীলা, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক এস এম জাহাঙ্গীর হোসেন, শ্রমবিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ, সাংস্কৃতিক সম্পাদক নূর হোসেন, স্বাস্থ্য জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. নিজাম আলী, সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, মীর সোহেল, এ কে এম আবু সুফিয়ান, উপ-দপ্তর সম্পাদক মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নাসির উদ্দিন, কোষাধক্ষ মনিরুজ্জামান মনির।

সদস্য পদে আছেন – সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীর, নজরুল ইসলাম বাবু, হোসনে আরা বাবলী, সাবেক সংসদ সদস্য এমদাদুল হক ভুঁইয়া, আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। আরও আছেন মাহাবুবুল ইসলাম রাজন, মোশারফ হোসেইন, হাজী আমজাদ হোসেন, মো. মির্জা সোহেল, আবুল বাসার টুকু, সাইফুল্লাহ বাদল, মোহাম্মদ মতিউর রহমান, শওকত আলী, মাসুম রহমান, গোপালদী পৌরসভার মেয়র হালিম সিকদার, আব্দুল কাদির ডিলার, বিএম কামরুজ্জামান ফারুক, তোফাজ্জল হোসেন মোল্লা, শাহজাহার ভুঁইয়া, শাহজালাল মিয়া, হেলো সরকার, শামসুল ইসলাম ভুঁইয়া, আবুল কালাম, আব্দুর রশিদ, সিরাজুল ইসলাম, শাহাদাত হোসেন সাজনু, মোহাম্মদ শহীদুল্লাহ, শীলা রানী পাল, ইসহাক, শামসুজ্জামান ভাসানী, মেজর (অব.) মশিউর রহমান, সাদেকুর রহমান, মজিবুর মণ্ডল, ইউসুফ ভুঁইয়া।

এর আগে ২০১৬ সালের ৯ অক্টোবর আব্দুল হাইকে জেলা আওয়ামী লীগের সভাপতি, আইভীকে সহ-সভাপতি ও আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদলকে সাধারণ সম্পাদক করে তিন সদস্যের জেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App