×

খেলা

ছাত্রলীগের ব্যাটমিন্টন টুর্নামেন্টে খেলবে ১০১ টিম

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ নভেম্বর ২০১৭, ০৮:২৬ পিএম

মহান বিজয় দিবস উপলক্ষে প্রীতি ব্যাটমিন্টন টুর্নামেন্টের আয়োজন করেছে ছাত্রলীগ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাকিম চত্তর ও ডাচ সংলগ্ম মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। খেলায় অংশ নেবে ছাত্রলীগের ১০১ টি টিম। ছাত্রলীগের সকল জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয় ও কেন্দ্রের অধিনস্ত জেলা ইউনিট মর্যাদার কলেজগুলো এ খেলায় অংশ নেবে। প্রতিটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকরা খেলায় অংশ নেবেন।

আজ শুক্রবার ঢাবি ক্যাম্পাসে এ খেলার আনুষ্ঠানিক উদ্ধোধন করেন সংগঠনের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। নক আউট ভিত্তিক এই খেলার ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ১৬ ডিসেম্বর। খেলার সার্বিক তত্বাবধান করছেন সংগঠনের ক্রীড়া বিষয়ক সম্পাদক চিন্ময় রায়।

এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীরা পড়াশোনার পাশাপাশি শুধু রাজনৈতিক মাঠেই সক্রিয় থাকে না। শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি, খেলাধুলাসহ যাবতীয় সেবামূলক কর্মকান্ডে সংগঠনের নেতা-কর্মীরা অংশ নিয়ে থাকে। কারণ ছাত্রলীগ মেধাবীদের ছাত্রসংগঠন। তিনি বলেন, গত বছর ঢাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জেলা ইউনিট নিয়ে ব্যাটমিন্টন খেলার আয়োজন করা হয়েছিল। এ বছর সারাদেশের ১০১ টি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকরা এ খেলায় অংশ নেবেন। আগামীতে আমরা সংগঠনের এ ধরণের কর্মকান্ড দেশের প্রতিটি ইউনিটের তৃণমূলে ছড়িয়ে দেবো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App