×

জাতীয়

সরকার আন্তরিকভাবে চায় বিএনপি নির্বাচনে আসুক: কাদের

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ নভেম্বর ২০১৭, ০৭:৫৯ পিএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সরকার আন্তরিকভাবে চায় বিএনপি নির্বাচনে আসুক। ফাঁকা মাঠে গোল দিতে শেখ হাসিনার সরকার চায় না। বিএনপি অতীতের ন্যায় ভুল করুক সেটাও আমরা চাই না, আমরা চাই একটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন হোক।

সোমবার বিকেলে ফেনীর মহিপালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে সিক্স লেন ফ্লাইওভারের কাজ পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ঠাকুরগাঁও থেকে ফেরার পথে বিমানবন্দরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের সাথে আমরা কুশল বিনিময় হয়েছে। সেখানে সংলাপের বিষয়ে কোনো আলাপ-আলোচনা হয়নি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, বেগম জিয়ার মামলার কী হবে এখনও কেউ জানে না। যদি রায়ও হয় তাহলে আপীল করার সুযোগ আছে। তারা কেন অন্ধকারে ঢিল ছুঁড়ছে। আমরা কী কোর্টকে বাধ্য করবো।

মন্ত্রী বলেন, বাংলাদেশের একমাত্র সিক্স লেন ফ্লাইওভার ফেনীর মহিপাল ফ্লাইওভার। আগামী ডিসেম্বরের শেষ সপ্তাহের যেকোনো দিন প্রধানমন্ত্রী এটি উদ্বোধন করবেন। নির্ধারিত সময়ের আগে ফ্লাইওভারের কাজ শেষ হওয়ায় তিনি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

এ সময় তার সঙ্গে সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল একেএম রেজাউল মাজিদ, লে. কর্নেল শফিকুল আলম, লে. কর্নেল শাহরিয়ায়, মেজর ফয়সাল চৌধুরী, ফেনীর পুলিশ সুপার এসএম জাহাঙ্গির আলম সরকার, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ করিম, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App