একদিনে দুই ড্র

আগের সংবাদ

সেরেনার ঘর-সংসার

পরের সংবাদ

সতীর্থের বান্ধবীর সঙ্গে অবকাশযাপনে মোরাতা

শামসুজ্জামান শামস

প্রকাশিত হয়েছে: নভেম্বর ২০, ২০১৭ , ১০:২৮ অপরাহ্ণ

টানা ম্যাচের মধ্যে একটু বিশ্রাম পেলেই অবকাশ কাটাতে চলে যান ফুটবলাররা। স্প্যানিশ ফুটবলার আলভারো মোরাতাও যেন এ তালিকার বাইরে নন। চলতি মৌসুমের শুরুতেই নিজ দেশের ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে যোগ দিয়েছেন ইংলিশ ক্লাব চেলসিতে। রিয়াল মাদ্রিদের হয়ে আগের মৌসুম খুব একটা ভালো না কাটলেও চেলসিতে যোগ দেয়ার পর যেন পুনরায় নিজের সেরা ফর্মটা ফিরে পেয়েছেন এ স্ট্রাইকার। তাই বলা যায়, এখন সময়টা বেশ ভালোই কাটছে মোরাতার। তবে শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও দুর্দান্ত ফর্মে আছেন তিনি।

সারা মৌসুম জুড়ে খেলা আর খেলা। অবসর খুব কমই জোটে, একটু অবসর পেয়েই স্ত্রীকে নিয়ে ঘুরতে বেরিয়েছেন মোরাতা

কয়েক মাস আগেই বিয়ে করেছেন ইতালিয়ান সুন্দরী এলিস ক্যাম্পেলোকে। এরপর থেকেই ফুটবল নিয়ে ব্যস্ততার মাঝে একটু বিশ্রাম পেলেই সুন্দরী স্ত্রীকে নিয়ে ছুটি কাটাতে কোনো সমুদ্রসৈকত কিংবা নির্জন দ্বীপে চলে যান তিনি। এমনকি গত মাসে যখন তার বর্তমান ক্লাব চেলসির টানা ম্যাচ ছিল তখন স্ত্রীকে সঙ্গে নিয়েই ক্লাবের অনুশীলনে এসেছিলেন মোরাতা। উপরের শিরোনাম শুনে অনেকে হয়তো মনে করতে পারেন স্ত্রী এলিসের প্রতি যে মোরাতার এত প্রেম সে মোরাতাই শেষ পর্যন্ত অন্য নারীর সঙ্গে প্রণয়ে জড়িয়েছেন। তাও আবার স্বয়ং তার ক্লাব সতীর্থের বান্ধবীর সঙ্গে। কিন্তু এ রকম ভাবার কোনো কারণ নেই। কেননা চেলসি সুপারস্টার মোরাতা এমন কিছুই করেননি।
১৯ নভেম্বর ছিল চেলসির ফুটবলারদের জন্য বিশ্রামের দিন। তাই দিনটাকে উপভোগ করতে চেলসি ডিফেন্ডার ডেভিড জাপ্পাকোস্তার সঙ্গে লন্ডনের উইন্টার উয়ান্ডারল্যান্ড নামক একটি পার্কে ঘুরতে গিয়েছিলেন আলভারো মোরাতা। এ সময় তাদের সঙ্গে ছিলেন মোরাতার প্রিয়তমা স্ত্রী এলিস ক্যাম্পেলো এবং জাপ্পাকোস্তার সুন্দরী বান্ধবী মোরেনা উরজিনি। এদিন এই দুই দম্পতি একসঙ্গে ঘুরে বেরিয়েছেন লন্ডনের উইন্টার উয়ান্ডারল্যান্ডে। উল্লেখ্য, কয়েক দিন আগে চেলসির সাবেক অধিনায়ক জন টেরি এবং তার স্ত্রী টনিও লন্ডনের এ পার্কটিতে অবকাশ কাটাতে গিয়েছিলেন।