যুক্তরাজ্যে বিমান ও হেলিকপ্টার বিধ্বস্ত

আগের সংবাদ

সাংস্কৃতিক কূটনীতিতে জোর দিতে হবে

পরের সংবাদ

কাল থেকে দ্বিতীয় বর্ষ ডিগ্রি পাস ও সাবসিডারি পরীক্ষা শুরু

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০১৭ , ৯:৩০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৭, ২০১৭ , ৯:৩০ অপরাহ্ণ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন ২০১৬ সালের দ্বিতীয় বষের্র ডিগ্রি পাস ও সাবসিডারি পরীক্ষা আগামীকাল শনিবার থেকে শুরু হচ্ছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, প্রতিদিন দুপুর ১টায় এ পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং এ পরীক্ষা অনুষ্ঠানের সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সারাদেশে মোট ৬৯১ টি কেন্দ্রে ১হাজার ৮শ’১৬ টি কলেজের সর্বমোট ২ লাখ ৩২ হাজার ৩০৫ জন পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশ গ্রহণ করবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়,পরীক্ষা সুষ্ঠভাবে পরিচালনার লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের গাজীপুরস্থ ক্যাম্পাসে কন্ট্রোলরুম স্থাপন করা হয়েছে। কন্ট্রোলরুমের ফোন নম্বর- ৯২৯১০১৭, ৯২৯১০৩৮ এবং ফ্যাক্স নম্বর-৯২৯১০৪৪। সংশ্লিষ্ট সকলকে যে কোন জরুরি প্রয়োজনে কন্ট্রোলরুমে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

এছাড়া পরীক্ষা সুষ্ঠভাবে অনুষ্ঠানে স্থানীয় প্রশাসন, অধ্যক্ষ, শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়