×

জাতীয়

৪দিনের রিমান্ডে টিটু রায়

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০১৭, ০৭:৩১ পিএম

ফেসবুকে ধর্মীয় অবমাননাকর ছবি পোস্ট করার ঘটনায় অভিযুক্ত শ্রী টিটু রায়ের ৪দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার দুপুরে তাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ ১০দিনের রিমান্ড আবেদন জানালে বিচারক দেবাংশু কুমার সরকার ৪দিনের রিমান্ড মঞ্জুর করেন। জেলা গোয়েন্দা পুলিশের (উত্তর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে মঙ্গলবার ভোরে টিটুকে নীলফামারীর জলঢাকা উপজেলার গোলনা চিড়াভিজা এলাকার তার এক আত্মীয় কৈলাশ চন্দ্র রায়ের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার ভোরে টিটুকে গ্রেফতারের পর গঙ্গাচড়া থানা থেকে মামলাটি ডিবি পুলিশের কাছে স্থানান্তর করা হয়।

প্রসঙ্গত, ফেসবুকে ধর্মীয় কটুক্তির ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রংপুরে পরিকল্পিতভাবে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এসময় পুলিশ ও সংঘবদ্ধ দুর্বৃত্তদের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে হাবিবুর রহমান হাবিব (৩০) নামে এক যুবক নিহতসহ আহত হয় অর্ধশতাধিক। এ ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আবু রাফা মো. আরিফকে প্রধান করে ৩ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ৭কার্য দিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App