খুন করতে চাইনি, শিক্ষা দিতে চেয়েছিলাম: আদালতে আসিফ

আগের সংবাদ

সরকার সিদ্ধান্ত না দেওয়া পর্যন্ত সমাপনী পরীক্ষা চলবে : গণশিক্ষামন্ত্রী

পরের সংবাদ

ডাব্লিউএইচও এর সম্মেলনে যোগ দিতে মস্কো গেলেন স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০১৭ , ৮:০৮ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৫, ২০১৭ , ৮:০৮ অপরাহ্ণ

রাশিয়ার মস্কোতে অনুষ্ঠেয় বিশ্ব স্বাস্থ্য সংস্থার (ডাব্লিউএইচও) মন্ত্রী পর্যায়ের সম্মেলনে যোগ দিতে মস্কো গেলেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

বুধবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা পরীক্ষিৎ চৌধুরী এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গতকাল মঙ্গলবার রাতে মন্ত্রী ঢাকা ত্যাগ করেন। ‘এন্ডিং টিউবারকিউলসিস ইন দ্য সাসটেইনেবল ডেভেলপমেন্ট ইরা : এ মাল্টিসেক্টরাল অ্যাপ্রোচ’ শীর্ষক দুই দিনব্যাপী এই সম্মেলন ১৬ নভেম্বর শুরু হবে।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার মহাপরিচালক ডা. টেড্রোস অ্যাদানম গেব্রেইসাস এই সম্মেলনের উদ্বোধন করবেন। সম্মেলনে ১৯৪টি সদস্য রাষ্ট্রের স্বাস্থ্য, অর্থ, আইন, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন খাতের মন্ত্রীরা অংশ নিবেন। এছাড়া সম্মেলনে জাতিসংঘ ও অন্যান্য আন্তর্জাতিক বিভিন্ন সংস্থার প্রতিনিধি, দেশগুলোর যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচির সরকারি ও বেসরকারি সংস্থার কর্মকর্তা, সুশীল সমাজ, স্বাস্থ্য গবেষণা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা অংশ নিবেন।

পরে স্বাস্থ্যমন্ত্রী যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে অনুষ্ঠিতব্য বিশ্ব ব্যাংকের আয়োজনে ‘ওয়ার্ল্ড ব্যাংক নলেজ শেয়ারিং’ সম্মেলনে যোগ দিতে মস্কো থেকে ওয়াশিংটন যাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়