কই মাছের কোর্মা

আগের সংবাদ

মোবাইল ফোনের গ্রাহক ১৪ কোটি ছাড়িয়েছে

পরের সংবাদ

ডিসেম্বরে উচ্চাঙ্গসংগীত উৎসব

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০১৭ , ৩:৩২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ১৪, ২০১৭ , ৩:৩২ অপরাহ্ণ

অবশেষে বসতে যাচ্ছে বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসবের ৬ষ্ঠ আসর। আগামী ডিসেম্বরের শেষে নগরীর ধানমন্ডির আবাহনী মাঠে শুরু হবে পাঁচদিনব্যাপী এই উৎসব।

এ বিষয়ে কথা হয় বেঙ্গল ফাউন্ডেশনের সংগীত বিভাগের সিনিয়র ম্যানেজার জাহিদুল হকের সঙ্গে। তিনি বলেন, অবশেষে উৎসবটি হতে যাচ্ছে। ডিসেম্বর মাসের শেষের দিকে শুরু হবে। আবাহনী মাঠে এবারের আসরটি বসার প্রাথমিক কথাবার্তা হয়েছে তবে এখনো চূড়ান্ত হয়নি। সংবাদ সম্মেলনের মাধ্যমে খুব শিগগির এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।’

২৩ নভেম্বর বনানীর আর্মি স্টেডিয়ামে উৎসবটি হওয়ার কথা ছিল। কিন্তু সেনা ক্রীড়া সংস্থার অনুমতি না মেলায় উৎসবটি এ বছর হবে না বলে জানিয়েছিলেন আবুল খায়ের লিটু। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে অনুষ্ঠিত হচ্ছে উৎসবটি। উপমহাদেশের যেসব শিল্পীদের উৎসবে যোগ দেয়ার কথা ছিল তাদের অধিকাংশ শিল্পীরা যোগ দেবেন বলেও জানা গেছে।

২০১২ সালে বাংলাদেশে প্রথম বেঙ্গল উচ্চাঙ্গসংগীত উৎসবের আয়োজন করা হয়। শুরু থেকেই বনানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়ে আসছিল উৎসবটি। এবারই তার ব্যতিক্রম ঘটতে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়