×

জাতীয়

যশোরে চার বাঘের বাচ্চাসহ আটক ২

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ নভেম্বর ২০১৭, ০৬:৫৮ পিএম

যশোরে একটি প্রাডো গাড়ি থেকে চারটি বাঘের বাচ্চাসহ দুজনকে আটক করেছে পুলিশ। আজ সোমবার সকাল ১০টার দিকে শহরতলির চাঁচড়া চেকপোস্ট এলাকা থেকে ওই বাচ্চাগুলো উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- বগুড়ার আদমদীঘি উপজেলার বশিকোড়া গ্রামের কামরুজ্জামান ওরফে বাবু (৩০) ও নরসিংদীর পলাশ উপজেলার বকুল নগর গ্রামের রানা মিয়া (২৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সৈয়দ বায়োজিদ হোসেন জানান, সকাল ১০টার দিকে চাঁচড়া চেকপোস্ট এলাকায় প্রাডো গাড়ি তল্লাশি করে চারটি বাঘের বাচ্চা উদ্ধার করা হয়েছে। এ সময় দুইজনকে আটক করা হয়েছে। তিনি বলেন, পাচারকারী চক্র ঢাকার উত্তরা থেকে বাঘের বাচ্চাগুলো নিয়ে বেনাপোলের দিকে যাচ্ছিল। পথে যশোরে পুলিশের হাতে ধরা পড়েছে। তবে আটক দুইজন বর্তমানে পুলিশের হেফাজতে আছে।

যশোর জেলার পুলিশ সুপার (এসপি) আনিসুর রহমান তাঁর কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ে বলেন, রাজধানীর উত্তরা এলাকা থেকে বাঘের বাচ্চাগুলো আনা হয়। জিপের ভেতর কাঠের দুটি বাক্সে করে চালানটি সীমান্তবর্তী শার্শা উপজেলার এক ব্যক্তির বাড়িতে পৌঁছে দেওয়ার কথা ছিল। বাঘের বাচ্চাগুলো কোন প্রজাতির, তা জানতে জেলা বন কর্মকর্তাকে খবর দেওয়া হয়েছে। জড়িতদের বিরুদ্ধের আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান এসপি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App