×

খেলা

দিবালাকে ১৫০ মিলিয়ন পাউন্ডে কিনছে রিয়াল!

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৭, ০৮:২৮ পিএম

সময়টা ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। মৌসুমের শুরু থেকেই ধুঁকছে ক্লাবটি। লা লিগা ও চ্যাম্পিয়নস লিগে অবস্থানটা হয়ে গেছে অনেকটা নড়বড়ে। অথচ গেলো মৌসুমে দুই লিগের শিরোপাই ঘরে উঠেছিল তাদের। এবারো লস ব্লাঙ্কোজদের শিরোপার দাবিদার ভেবেছিলেন ফুটবল বোদ্ধারা। কিন্তু এ মুহূর্তে যে পরিস্থিতি তাতে দুই শিরোপায় খোয়াতে পারেন তারা।

তবে যেকোনোভাবে এ পরিস্থিতি থেকে উতরাতে চাচ্ছে রিয়াল। এজন্য দলে একাধিক খেলোয়াড় টানছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। তাদের প্রথম পছন্দের তালিকায় রয়েছেন জুভেন্টাস স্ট্রাইকার পাওলো দিবালা। শোনা যাচ্ছে, তার পেছনে ১৫০ মিলিয়ন ব্রিটিশ পাউন্ড খরচ করছেন তারা।

আসছে জানুয়ারিতে শুরু হচ্ছে দলবদলের মধ্য মৌসুম। এসময়েই দিবালাকে দলে টানতে চায় রিয়াল। এজন্য তার এজেন্ট ও জুভেন্টাসের সঙ্গে কথাবার্তা চালিয়ে যাচ্ছেন গ্যালাকটিকোরা। জুভদের প্রাণভোমরাকে পেতে নগদ ১৫০ মিলিয়ন ব্রিটিশ পাউন্ড খরচ করতে প্রস্তুত তারা। শুধু তাই নয়, আর্জেন্টাইন ফরোয়ার্ডের বিনিময়ে মাঝমাঠের দুই কারিগর টনি ক্রুস ও ক্যাসেমিরোকে গচ্চা দিতে চায় রিয়াল।

স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো ঠিক এমনটিই জানাচ্ছে। যদিও তা অস্বীকার করেছেন সিরি আ চ্যাম্পিয়নরা। তুরিনের বুড়িদের ভাষ্য, অর্থের বিনিময়ে দিবালা বিক্রিযোগ্য নয়। তাকে রাখতে সব প্রলোভন প্রত্যাখ্যান করা হচ্ছে। নিকট ভবিষ্যতেও করা হবে।

দিবালা চলতি মৌসুমে ১৭ ম্যাচে করেছেন ১৩ গোল। এর মধ্যে ইতালিয়ান সিরি আ’তেই করেছেন ১২ ম্যাচে ১১ গোল। জুভদের সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হবে ২০২২ সালে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App