বৃহস্পতিবার দেশে আসছেন ডিপজল

আগের সংবাদ

দ্রুত ওজন বাড়ায় যেসব খাবার

পরের সংবাদ

থাইল্যান্ডে ফুরফুরে মেজাজে শাকিব-নুসরাত

প্রকাশিত: নভেম্বর ৮, ২০১৭ , ২:০৫ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৮, ২০১৭ , ২:০৫ অপরাহ্ণ

নতুন ছবির শুটিংয়ের জন্য এখন থাইল্যান্ড রয়েছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। তিনি একা নন। সঙ্গে রয়েছেন কলকাতার নায়িকা নুসরাত জাহান। সেখানে একটি গানের শুটিং করছেন নতুন এ জুটি।

ছবিতে নুসরাত ছাড়াও শাকিবের রয়েছে আরও এক নায়িকা। তিনিও কলকাতার। ‘আওয়ারা’ ছবির হিরোইন সায়ন্তিকা চট্টোপাধ্যায়। এই প্রথম এক ছবিতে কলকাতার দুই নায়িকার বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের স্বঘোষিত কিং খান।

ছবিটির পরিচালনার চেয়ারে আছেন কলকাতার নামি চলচ্চিত্র নির্মাতা রাজিব বিশ্বাস। প্রযোজনা করছে সে দেশেরই নামি প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্ম। তবে ত্রিভূজ প্রেমের এ ছবিটির নাম এখনও ঠিক হয়নি। তার আগেই শুরু হয়ে গেছে গানের শুটিং। সেটিতে অংশ নিতেই গত ৪ নভেম্বর থাইল্যান্ড উড়ে যান ছবির হিরো শাকিব খান।

শুটিং চলাকালীন একটি ছবিতে শাকিব-নুসরাতকে বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে। ছবির দুই নায়িকা এবারই প্রথম শাকিবের বিপরীতে অভিনয় করছেন। শুধু তাই নয়, কোনো বাংলাদেশি নায়কের সঙ্গেও এটা তাদের প্রথম ছবি।

দেশ ছাড়ার আগে শাকিব জানিয়েছিলেন, ‘দেশের বাইরে শুটিং করলে লোকেশনে একটা বৈচিত্র্য পাওয়া যায়। আর সে কারণেই থাইল্যান্ডে শুটিং হচ্ছে। আশা করি দর্শকেরা ভিন্ন ফ্লেভার পাবেন।’

এর আগেও কলকাতার নায়িকাদের সঙ্গে অভিনয় করেছেন শাকিব খান। ২০১৬ সালে নির্মিত যৌথ প্রযোজনার ‘শিকারি’ ছবিতে শ্রাবন্তী, ‘সত্তা’ ছবিতে পাওলি দাম এবং চলতি বছরে ‘নবাব’ ছবিতে শুভশ্রীর বিপরীতে দেখা গেছে শাকিবকে। নির্মাণাধীন রয়েছে ‘চালবাজ’ নামের আরও একটি ছবি। এ ছবিতেও শাকিবের নায়িকা শুভশ্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়