পুলিশ-জনগণ একসাথে কাজ করতে হবে : আইজিপি

আগের সংবাদ

বাঞ্ছারামপুরে ৪০ হাজার ৫০০ পিস ইয়াবা সহ দুই জন আটক

পরের সংবাদ

টস জিতে ফিল্ডিংয়ে মাশরাফির রংপুর

প্রকাশিত: নভেম্বর ৮, ২০১৭ , ২:৩২ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ৮, ২০১৭ , ২:৪৫ অপরাহ্ণ

বিপিএলের প্রথম পর্বের শেষ দিনের প্রথম ম্যাচে সিলেটে টস জিতে চিটাগাং ভাইকিংসের বিপক্ষে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন মাশরাফি বিন মর্তুজা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২ টায়। সরাসরি সম্প্রচার করবে গাজী ও মাছরাঙা টেলিভিশন।

বিপিএলের পঞ্চম আসরের ফেভারিট ধরা হচ্ছে মাশরাফির রংপুরকে। ক্রিস গেইল, ব্র্যান্ডন ম্যাককালামরা এখনো দলের সঙ্গে যোগ না দিলেও শুরুটা দুর্দান্ত হয়েছে তাদের। নিজেদের প্রথম ম্যাচে গতবারের রানার্সআপ রাজশাহী কিংসকে ৬ উইকেটে বিধ্বস্ত করে দলটি।

এদিকে রংপুরের ঠিক উল্টো মেরুতে অবস্থান করছে মিসবাহ-উল-হকের চিটাগং ভাইকিংস। মূলত দেশি তারকা নির্ভর দলটি তে রয়েছেন সৌম্য সরকার, তাসকিন আহমেদ, এনামুল হক বিজয়, শুভাশিস রায়, সানজামুল ইসলাম, আল আমিন জুনিয়ররা।

বিদেশিদের মধ্যে রয়েছেন লুক রনকি, লিয়াম ডসন, জিবন মেন্ডিস, সিকান্দার রাজা, জার্মেইন ব্ল্যাকউড, দিলশান মুনাবিরারা। এদিকে নিয়ে নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে অসহায় আত্মসমর্পন করে দলটি। হেরে যায় ৮ উইকেটের ব্যবধানে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়