×

জাতীয়

বিএনপিকে শক্তিশালী প্রতিদ্বন্দ্বী হিসেবেই ভেবে নির্বাচনের প্রস্তুতি নিন: ওবায়দুল কাদের

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৭, ০৮:৫৩ পিএম

আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশে দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে কোনোভাবেই দুর্বল ভাবা যাবে না। তাদের শক্ত প্রতিদ্বন্দ্বী ভেবে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে।

আজ সোমবার দুপুরে কক্সবাজার পাবলিক লাইব্রেরি মাঠে আয়োজিত আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বড় দল হিসেবে বিএনপির অনেক জনসমর্থন রয়েছে। আবার আওয়ামী লীগ বিরোধী সব শক্তি ধানের শীষেই ভোট দেবে- এমনটাই সম্ভাবনা। তাই বিএনপিকে শক্ত প্রতিদ্বন্দ্বী ভেবে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে।

সেতুমন্ত্রী বলেন, নতুন তরুণ পুরুষ আর নারী ভোটাররাই হবে আওয়ামী লীগের নতুন সদস্য। আর এসব সদস্যরাই আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের অন্যতম হাতিয়ার হবে। যত তরুণ আওয়ামী লীগের সদস্য হতে চাইবে তাদের সদস্য করতে হবে। তবে শর্ত হলো কোনো সন্ত্রাসী, চিহ্নিত ভূমি দখলকারী ও স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক শক্তি আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। আর এর জন্য সকলকে সজাগ থাকার আহ্বানও জানান তিনি। কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, বাহাউদ্দীন নাছিম, সংসদ সদস্য আবদুর রহমান বদি, আশেক উল্লাহ রফিক, সাইমুম সরওয়ার কমল, কক্সবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App