×

জাতীয়

শিবচরে ২ বখাটেকে ১৫ দিনের জেল দিল ভ্রাম্যমাণ আদালত

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ০১ নভেম্বর ২০১৭, ০৯:৪৫ পিএম

স্কুলছাত্রীকে উত্যক্তের অপরাধে মাদারীপুরের শিবচরে ২ বখাটেকে ১৫ দিনের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের হাজেরা খাতুন উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে দীর্ঘদিন ধরে একই ইউনিয়নের এনায়েত হোসেন ও তার সহযোগি রানা মিয়া উত্যক্ত করে আসছিল। বিষয়টি নিয়ে স্কুল ছাত্রীর বাবা এনায়েতের বাবার কাছে কয়েক দফা নালিশ করেও কোন সুরাহা পায়নি। বুধবার ওই ছাত্রী বিদ্যালয়ে আসার পর অসুস্থবোধ করায় ছুটি নিয়ে বাড়ি ফিরছিল। পথে এনায়েত ও রানা তার গতিরোধ করে মোবাইল নম্বর চায়। সে নম্বর দিতে অস্বীকৃতি জানালে বখাটেরা ছাত্রীর হাত ধরে টানাটানি করতে থাকে। এ সময় ছাত্ররী চিৎকারে স্থানীয়রা ছুটে এসে এনায়েত ও রানাকে আটক করে পুলিশকে খবর দেয়।

শিবচর থানার এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এনায়েত ও রানাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত করলে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমরান আহমেদ তাদের ১৫ দিন করে জেল দেন। এনায়েত বাঁশকান্দি ইউনিয়নের ছলেনামা ও রানা মিয়া একই ইউনিয়নের সানকিরচর গ্রামের বলে পুলিশ জানায়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইমরান আহমেদ বলেন, আটককৃতদের ১৫ দিনের জেল দেয়া হয়েছে। পরবর্তীতে এ ধরনের অপরাধ করলে আরো কঠোর সাজা প্রদান করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App