পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে ব্যবস্থা নিন

আগের সংবাদ

স্বাস্থ্যসেবায় মানবিক হতে হবে

পরের সংবাদ

ডেসটিনির চেয়ারম্যানের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০১৭ , ৬:৩৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৩১, ২০১৭ , ৬:৩৮ অপরাহ্ণ

ডেসটিনি গ্রুপের চেয়ারম্যান মোহাম্মাদ হোসেনের বিরুদ্ধে সম্পদের হিসাব দাখিল না করার মামলায় বাদী দুদকের সহকারী পরিচালক মো. সালাহ উদ্দিন আংশিক সাক্ষ্য দিয়েছেন।

মঙ্গলবার ঢাকার ৬ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক মো. ইমরুল কায়েস এই সাক্ষীর আংশিক সাক্ষ্য গ্রহণের পর আগামী ২০ নভেম্বর পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেন।

ওই মামলার দুদকের আইনজীবী মাহমুদ হোসেন জাহাঙ্গীর বলেন, আদালত সাক্ষী সালাহ উদ্দিনের আংশিক সাক্ষ্য গ্রহণের পর আসামি পক্ষে আইনজীবী মামলাটির অভিযোগ গঠনের আদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে যাবেন মর্মে সময় প্রার্থনা করলে আদালত সময় মঞ্জুর করে ২০ নভেম্বর দিন ধার্য করেন। সাক্ষ্য গ্রহণকালে আসামি মোহাম্মাদ হোসেনকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

মামলার অভিযোগে বলা হয়, দুদকের প্রাথমিক অনুসন্ধানে আসামি মোহাম্মাদ হোসেনের নামে বেনামে জ্ঞাত আয় বহির্ভূত ১১ কোটি, ১১ লাখ, ৭১ হাজার ৫০৮ টাকার সম্পদের তথ্য পাওয়া যায়। এরপর দুদক এ আসামিকে ২০১৬ সালের ১৫ জুন সাত কার্যদিবসের মধ্যে সম্পদের হিসাব দাখিল করতে নোটিশ দেয়। ওই আসামি তখন ডেসটিনি কোম্পানির অর্থ আত্মসাতের মানিল্ডারিং মামলায় কারাগারে ছিলেন। ওই বছর ২০ জুন তিনি কারাগারে নোটিশ পান। এরপর তিনি আইনজীবীর মাধ্যমে হিসাব দাখিলের জন্য সময় চান। দুদক হিসাব দাখিলের জন্য আরও সাত কার্যদিবস সময় দেয়ার পরও এ আসামি সম্পদের হিসাব দাখিল না করায় ২০১৬ সালের ৮ সেপ্টেম্বর মামলা করেন।

মামলাটি তদন্তের পর ২০১৭ সালের ৬ জুন আদালতে অভিযোগপত্র দাখিল করেন দুদকের সহকারী পরিচালক মো. সালাহ উদ্দিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়