বাংলাদেশ ছাড়ছে না শেভরন

আগের সংবাদ

ডি ভিলিয়ার্স- স্টেইনকে টেস্ট দলে চান গিবসন

পরের সংবাদ

ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০১৭ , ৬:২৮ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ৩১, ২০১৭ , ৬:২৮ অপরাহ্ণ

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার বিকালে হাসপাতালে এক বৈঠকের পর এ সিদ্ধান্ত হয়।

বিভিন্ন দাবিতে আজ সকাল থেকে বহির্বিভাগ বন্ধ করে দেন ইন্টার্ন চিকিৎসকরা। পরে তারা মানববন্ধন করেন। ইন্টার্ন চিকিৎসকদের ওপর হামলার ঘটনায় সুষ্ঠু বিচার দাবি করেন তারা।

বেলা তিনটার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কক্ষে বৈঠকে বসেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ খান আবুল কালাম আজাদ, হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন এবং শিক্ষানবিশ চিকিৎসকদের সমিতির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক। সেখানে কিছু শর্ত সাপেক্ষে কর্মবিরতি প্রত্যাহার করা হয়। ওই সিদ্ধান্ত কার্যকর না হলে তারা তারা অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতিতে যাবেন।

জানতে চাইলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষানবিশ চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. মোশাররফ হোসেন সিজান ঢাকাটাইমসকে বলেন, এ ব্যাপারে আমাদের সিদ্ধান্ত আজ সন্ধ্যায় একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়