সোমালিয়ায় ফের বোমা বিস্ফোরণে নিহত ২৩

আগের সংবাদ

শিক্ষার্থীদের আমিষের ঘাটতি মেটাতে মনোযোগ দিচ্ছে সরকার

পরের সংবাদ

নেপালে সড়ক দুর্ঘটনায় ৩১ জন নিহত

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০১৭ , ১১:৩৬ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২৯, ২০১৭ , ১১:৩৬ পূর্বাহ্ণ

নেপালে সড়ক দুর্ঘটনায় ১১ শিশুসহ অন্তত ৩১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অনেকে। পুলিশের বরাত দিয়ে পাকিস্তান ভিত্তিক সংবাদমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউন জানায়, শনিবার রাজধানী কাঠমাণ্ডু থেকে ৮০ কিলোমিটার দূরের ধাডিং জেলায় যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ত্রিশুলি নদীতে পড়ে যায়।

আহত অবস্থায় ১৬ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

জেলা পুলিশ প্রধান ধ্রুব রাজ রাউত জানান, দুর্ঘটনাস্থল থেকে ৩১ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে বাসটিতে কত জন যাত্রী ছিল তা জানা যায়নি। ফলে নিখোঁজের সঠিক সংখ্যাও জানা সম্ভব হচ্ছে না।
স্থানীয় টেলিভিশনে প্রচারিত ভিডিও’তে দেখা যায়, উদ্ধারকর্মীরা নদী থেকে হতাহতদের উদ্ধার করছেন। সেনাবাহিনীর সদস্যরা নৌকায় নিখোঁজ যাত্রীদের সন্ধান করছেন।

দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। তবে প্রত্যক্ষদর্শী যাত্রীদের দাবি, বাসের চালকের কারণেই দুর্ঘটনাটি ঘটে। তবে পুলিশ পরিদর্শক বরুণ বাহাদুর সিং জানান, হতাহতদের মধ্যে চালককে পাওয়া যায়নি। সম্ভবত দুর্ঘটনার পরপরই সে পালিয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়