×

রাজনীতি

বিএনপি-জামায়াত জনগণের সঙ্গে প্রতারণা করে: পলক

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৭, ০৬:১৭ পিএম

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আগামীর বাংলাদেশ হবে উন্নত, আধুনিক ডিজিটাল বাংলাদেশ। শনিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার জনগণের সরকার। জনগণ ও দেশের জন্য এ সরকার কাজ করে। আর বিএনপি-জামায়াত জনগণের সঙ্গে প্রতারণা করে। ছাত্রলীগের কর্মী হতে হলে এসএসসি পাশ লাগে, সেখানে বিগত বিএনপি সরকারের প্রধানমন্ত্রী অষ্টম শ্রেণি পাশ ছিলেন। যার কারণে তিনি দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিনত করেছিলেন।

তাজপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে ছাত্রলীগের কাউন্সিল অধিবেশনে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল। অধিবেশনে আরো বক্তব্য রাখেন, তাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খবির উদ্দিন, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন প্রমুখ।

কাউন্সিলে আগামী এক বছরের জন্য বদরুল আলম বাপ্পী সভাপতি ও সাকিন মাহমুদ শাওন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে প্রতিমন্ত্রী উপজেলা হলরুমে বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় সাড়ে সাত হাজার ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে গম, ভুট্টা, তিল, মুগ ডালের বীজ ও ৩০ কেজি হারে সার প্রণোদনা প্রদান করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App