ছানার সন্দেশ তৈরির সহজ রেসিপি

আগের সংবাদ

ফেনীতে খালেদা জিয়ার গাড়িবহরে হামলা

পরের সংবাদ

মানবিক সাহায্যের নামে রাজনৈতিক উদ্দেশ্য কায়েমের চিন্তা খালেদার

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০১৭ , ৫:৫০ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২৮, ২০১৭ , ৫:৫১ অপরাহ্ণ

খালেদা জিয়া রোহিঙ্গাদের মানবিক সাহায্যের নামে রাজনৈতিক উদ্দেশ্য কায়েম করতে নেমেছেন বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শনিবার দুপুরে মৌলভীবাজার শহীদ মিনার প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি চেয়ারপারসনের রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়া রোহিঙ্গাদের ত্রাণের নামে ৩ দিনের সফরে দেড়শ গাড়ি নিয়ে যাচ্ছেন কক্সবাজারে। তিনি বিমানে করে যেতে পারতেন, তা না করে সড়ক পথে যাচ্ছেন। এতে করে যানজট সৃষ্টি হবে ও জনগণের দুর্ভোগ বাড়বে।

মন্ত্রী বলেন, বিএনপি হারানো ক্ষমতা ফিরে পেতে আবারও ষড়যন্ত্রে নেমেছে। তারা পানি ঘোলা করে আবার ক্ষমতায় আসতে চাচ্ছে।
কাদের বলেন, কখনো বেগম জিয়া কাঁদে, কখনো ফখরুল কাঁদে। বিএনপি হচ্ছে কান্নাকাটি ও প্রেস ব্রিফিংয়ের দল। বাংলাদেশ নালিশ পার্টি বিএনপি ওই প্রেসব্রিফিং করে করে নালিশ করাই হল এই দলের রাজনীতি।

আজ সকাল ১১টার দিকে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিতে মৌলভীবাজারে আসেন ওবায়েদুল কাদের। এরপর আধাঘণ্টা সার্কিট হাউজে অবস্থান করে সকাল সাড়ে এগারোটার দিকে সম্মেলনস্থলে পায়ড়া ও বেলুন উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক ঘোষণা করেন।

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নেছার আহমদের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, সদস্য অধ্যাপক মো: রফিকুর রহমান।

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ সাহাব উদ্দিন এমপি, মৌলভীবাজার- ২ আসনের এমপি আব্দুল মতিন, মৌলভীবাজার-৩ আসনের এমপি সায়রা মহসীন ও মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়