×

জাতীয়

কুড়িগ্রাম প্রেসক্লাবের ৫০ বছর পূর্তিতে নানা অনুষ্ঠান

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০১৭, ০৯:৫৪ পিএম

নানা আয়োজনে কুড়িগ্রাম প্রেসক্লাবের ৫০ বছর পূর্তি পালিত হচ্ছে। ১৯৬৭ সালের এই দিনে কুড়িগ্রাম প্রেসক্লাবের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। দিবসটি উপলক্ষে শুক্রবার প্রেসক্লাব থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। পরে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফানুস উড়িয়ে দিবসের সূচনা করা হয়। এ সময় ৫০ বছর পূর্তির কেক কাটা হয়। এরপর প্রেসক্লাবের ৩৭ জন সদস্যের সংক্ষিপ্ত পরিচয় সংবলিত স্যুভেনির মোড়ক উন্মোচন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি জাফর আলী, জেলা প্রসাশক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান, পুলিশ সুপার মেহেদুল করিম, কুড়িগ্রাম-৪৫ বিজিবি অধিনায়ক লে. কর্নেল আওয়াল উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. এস এম আমিনুল ইসলাম প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এ কে এম সামিউল হক নান্টু, প্রেসক্লাবের সভাপতি মমিনুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক শ্যামল ভৌমিক, পাবলিক প্রসিকিউটর এডভোকেট আব্রাহাম লিংকন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. তুহিন ওয়াদুদ, কুড়িগ্রাম পৌর মেয়র আবদুল জলিল, কুড়িগ্রাম প্রেসক্লাবসহ উপজেলা প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সদস্য ও বিশিষ্ট ব্যক্তিরা।

এরপর দিনব্যাপী আনন্দ আয়োজন শেষে সন্ধ্যায় আলোচনা সভা এবং জেলার ঐতিহ্যবাহী লোকজ কুশানগান পরিবেশন করেন শিল্পী কৃপা সিন্দু ও তার দল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App