×

বলিউড

সপ্তাহজুড়ে কত আয় করল ‘সিক্রেট সুপারস্টার’?

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০১৭, ০৭:৩৪ পিএম

অবশেষে একটি সপ্তাহের অবসান। সেই সঙ্গে ভক্তদের জন্য আমিরের দীপাবলির উপহার ‘সিক্রেট সুপারস্টার’ও অতিক্রম করল একটি সপ্তাহ। কিন্তু এই এক সপ্তাহে আমিরের উপহারটিকে কতটা পছন্দ করেছেন ভক্তরা? আমিরের অন্যান্য ছবির মতো এটাও কি পুরোনো রেকর্ড চুরমার করে সেখানে নিজের নাম লিখতে পেরেছে? তবে টাইমস অব ইন্ডিয়া জানাচ্ছে, বক্স অফিসে আমিরের সিক্রেট সুপারস্টারের অবস্থা শোচনীয়। বক্স অফিসের হিসাব অনুযায়ী, এক সপ্তাহে আমিরের সিক্রেট সুপারস্টারের আয় দাঁড়িয়েছে ৩৯ কোটি রুপিতে।

ছবিটি মুক্তি পায় গত বৃহস্পতিবার। প্রথম দিনে ছবিটি আয় করে প্রায় পাঁচ কোটি রুপি। দ্বিতীয় দিন দীপাবলি হওয়ায় আয় বেড়ে দাঁড়ায় নয় কোটি রুপিতে। তৃতীয় দিন ছবিটির আয় নেমে আসে সাড়ে আট কোটি রুপিতে। তৃতীয় ও চতুর্থ দিনে তা আরো নেমে এসে দাঁড়ায় তিন কোটি রুপিতে। ষষ্ঠ দিনে ছবিটি আয় করে পৌনে তিন কোটি রুপি।

আমিরের ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে ১৪ বছরের একটি মেয়ের স্বপ্নপূরণের গল্প দেখানো হয়েছে। আর এই মেয়ের স্বপ্নপূরণের সারথী হিসেবে দেখা গেছে আমির খানকে।

মুসলিম পরিবারের একটি মেয়ে সংগীতশিল্পী হতে চায়। গান করতে চায় মঞ্চ ও চলচ্চিত্রে। মেয়েটির এই স্বপ্নপূরণে মা সঙ্গে থাকলেও বাবা বাধা দেন। গানপাগল মেয়েটি তখন বোরকায় নিজেকে লুকিয়ে ইউটিউবে গানের ভিডিও আপলোড করে। একটা সময় সে ইউটিউব তারকা হয়ে ওঠে। তখন আমির খানের নজরে আসে মেয়েটি। তার ভিডিও আমির খান শেয়ার করেন। তার ভিডিও দেখতে মানুষকে উৎসাহিত করেন। তারপর মেয়েটিকে স্বপ্নপূরণে সাহায্যের হাত বাড়িয়ে দেন আমির খান। ছবিটি প্রযোজনা করছেন আমির খান, কিরণ রাও, আকাশ চাওলা ও জি স্টুডিও।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App