×

খেলা

মিরাজের ঘূর্ণিতে থামল ডি ভিলিয়ার্স ঝড়

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ২৬ অক্টোবর ২০১৭, ১০:৫৬ পিএম

ওপেনার হাশিম আমলার বিদায়ের পর বাংলাদেশি বোলারদের জন্য আতঙ্ক হিসেবে উইকেটে আসেন এবিডি ভিলিয়ার্স। এসেই একের পর এক বল বাউন্ডারির ওপারে পাঠাতে শুরু করেন।

দ্রুত ঘুরতে থাকে প্রোটিয়াদের রানের চাকা। শেষ পর্যন্ত মেহেদী মিরাজের দ্বিতীয় শিকার হয়ে মাহমুদ উল্লাহর তালুবন্দী হলেন এই বিধ্বংসী ব্যাটসম্যান। আউট হওয়ার আগে ২৭ বলে ৮ বাউন্ডারিতে করেছেন ৪৯ রান। এই রিপোর্ট লেখা পর্যন্ত প্রোটিয়াদের দলীয় সংগ্রহ ১১.৩ ওভারে ২ উইকেটে ১০৯।

ব্লুমফন্টেইনে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টসে জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ে আমন্ত্রণ জানায় স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। দলীয় ১৮ রানেই স্বাগতিকদের প্রথম উইকেট তুলে নেন মেহেদী হাসান মিরাজ। এই তরুণ অল-রাউন্ডারের বলে সরাসরি বোল্ড হয়ে যান টেস্ট এবং ওয়ানডে সিরিজে বাংলাদেশকে ভোগানো হাশিম আমলা (৩)।

দ্বিতীয় মেয়াদে বাংলদেশকে আজ টি-টোয়েন্টি ফরম্যাটে নেতৃত্ব দিচ্ছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। অন্যদিকে চোটে আক্রান্ত ফাফ ডু-প্লেসিসের অনুপস্থিতিতে দক্ষিণ আফ্রিকার নেতৃত্বে জেপি ডুমিনি।

দুই স্পিনার অধিনায়ক সাকিব স্বয়ং এবং মেহেদী মিরাজ আজ বোলিংয়ের শুরু করেছেন। এই ম্যাচে সব মিলিয়ে চারজন পেসার খেলাচ্ছে বাংলাদেশ। রুবেল, তাসকিনের সঙ্গী হয়েছেন শফিউল এবং সাইফউদ্দিন। বাংলাদেশ একাদশ: ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটকিপার), মাহমুদ উল্লাহ রিয়াদ, মেহেদী মিরাজ, রুবেল হোসেন, শফিউল ইসলাম, সাইফউদ্দিন এবং তাসকিন আহমেদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App