×

বিনোদন

প্রকাশ্যে এলো ‘টাইগার জিন্দা হ্যায়’র পোস্টার

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০১৭, ০৮:৪১ পিএম

প্রতীক্ষার অবসান। গ্রিস, আবু ধাবি, অস্ট্রিয়ার মতো জায়গায় শুটিং দৃশ্যের বিভিন্ন ছবি শেয়ারের পর এবার প্রকাশ্যে এল পোস্টার। আজ বুধবার মুক্তি পেল সালমান খান-ক্যাটরিনা কাইফের ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’-এর প্রথম পোস্টার।

বুধবারের বাজারে একেবারে মারমুখী অবতারে পোস্টারে ধরা দিলেন সালমান-ক্যাট। দু’জনেই ‘ওয়ারজোন’-এ দাঁড়িয়ে বন্দুক চালাচ্ছেন।

ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে, বিস্ফোরণ ও হেলিকপ্টার ভেঙে পড়ার ঝলক। বলিউডের ‘ভাইজান’ নিজেই টুইটারে শেয়ার করেছেন ছবির পোস্টারটি। টাইগার আর জোয়া-র প্রেম নিয়ে ফের পর্দায় ফিরছে ‘টাইগার জিন্দা হ্যায়’। ‘টিউবলাইট’ তেমনভাবে জ্বলেনি। এবার পালা ‘টাইগার জিন্দা হ্যায়’-এর। বক্স অফিস রেকর্ডে ‘টিউবলাইট’ কার্যত মুখ থুবড়ে পড়ার পর, এই ছবি নিয়ে একটু হলেও চিন্তায় সালমান খান। তাই প্রথম থেকেই এবার কোমর বেঁধে নেমেছেন ভাইজান অ্যান্ড কোম্পানি।

কয়েকদিন আগে একটি সাক্ষাত্কারে সালমান বলেছিলেন, “এক থা টাইগার’-এর তুলনায় অনেকটাই বড় মাপের ছবি হতে চলেছে টাইগার জিন্দা হ্যায়। এটি ‘এক থা টাইগার’-এর সিক্যুয়েল। ভারতীয় সিনেমায় এ রকম ছবি আগে হয়নি। একটি সত্য ঘটনা থেকেই এই ছবির প্লট তৈরি। সল্লু ভাইয়ের ছবি মানেই ‘লার্জার দ্যান লাইফ’। কবীর খান পরিচালিত এই ছবি মুক্তি পাওয়ার কথা চলতি বছরের ২২ ডিসেম্বর। সালমান ও ক্যাটরিনার এই আগামী ছবির ট্রেলার এবার মুক্তির অপেক্ষা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App